ব্রেকিং নিউজঃ

গেরহাটে ভ্রাম্যমান আদালতের অভিযান, নিষিদ্ধ পলিথিন ব্যাগ উদ্ধার

গেরহাটে ভ্রাম্যমান আদালতের অভিযান, নিষিদ্ধ পলিথিন ব্যাগ উদ্ধার
Content TOP

এস.এম. সাইফুল ইসলাম কবির, বাগেরহাট অফিস:

বাগেরহাটের মোরেলগঞ্জে ও রামপাল সদরে ভ্রাম্যমান আদালত বুধবার বিকাল ৫ টায় ৪টি ব্যবসায়ী প্রতিষ্ঠানকে ১৯ হাজার টাকা জরিমানা করেছেন।নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মো.আলমগীর হুসাইন এর নেতৃত্বে ও থানা পুলিশের সহযোগীতায় বিকেলে পৌর বাজারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাগেরহাট জেলা পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. এমদাদুল হক, পরিদর্শক মো. আজহারুল ইসলাম, উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর গোবিন্দ দাস।
ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় নিষিদ্ধ পলিথিন ব্যাগ বিক্রির উদ্দ্যেশ্যে মজুদ করা অভিযোগে ব্যবসায়ী সিদ্দিকুর রহমান ও গোপাল দাস কে ২ হাজার টাকা করে মোট ৪ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। এসময় সিদ্দিকুর রহমানের দোকানে ৬০ কেজি ও গোপাল দাসের দোকানে মজুত ৫০ কেজি নিষিদ্ধ পলিথিন ব্যাগ উদ্ধার করা হয়। উদ্ধাকৃত পলিথিন ব্যাগ পুড়িয়ে ফেলা হবে জানা গেছে। আপরদ্দিকে

বাগেরহাটের রামপাল সদরে ভ্রাম্যমান আদালত বুধবার বিকাল ৫ টায় দুটি ব্যবসায়ী প্রতিষ্ঠানকে পনের হাজার টাকা জরিমানা করেছেন। বাগেরহাটের নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদা আক্তার ঔষধ ব্যবসায়ী ও বনিক সমিতির সভাপতি শেখ আবু দাউদকে মেয়াদ উত্তির্ণ ঔষধ রাখা ও বিক্রির দায়ে পনের হাজার টাকা এবং মডার্ন টেইলার্সের মালিক আলহাজ্ব বাকি বিল্লাহকে বানিজ্যিক লাইসেন্স না থাকায় এক হাজার টাকা জরিমানা করেন।

জরিমানার টাকা তাৎক্ষনিকভাবে আদায় করা হয়েছে। দীর্ঘদিন পর অভিযান পরিচালনা করায় এলাকাবাসী এ অভিযানকে স্বাগত জানিয়েছেন । অভিযানের খবর পেয়ে বাজার ব্যবসায়ীরা দোকানে তালা মেরে চম্পট দেওয়ায় এলাকাবাসী প্রশ্ন তুলেছেন বাজারের সকল ব্যবসায়ীরা কি অনিয়ম ও ভেজাল পন্য বিক্রি করে চলেছেন ?।

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera