ব্রেকিং নিউজঃ

প্রেসক্লা‌ব কোম্পানীগ‌ঞ্জের অা‌য়োজ‌নে আনন্দ ভ্রমন  অনু‌ষ্ঠিত

প্রেসক্লা‌ব কোম্পানীগ‌ঞ্জের অা‌য়োজ‌নে আনন্দ ভ্রমন  অনু‌ষ্ঠিত
Content TOP
 মোঃশাহাদাত হোসেন নিশাদ,নোয়াখালী প্রতিনিধিঃ : ‌নোয়াখালীর কোম্পানীগঞ্জে প্রেসক্লা‌বের অা‌য়োজ‌নে ক্লা‌বের সাংবা‌দিক সদস্য‌দের নি‌য়ে সীতাকুন্ড ই‌কোপার্ক ও বাশখালী সী-বী‌চে অানন্দ ভ্রমন অনু‌ষ্ঠিত হয়। গত শুক্রবার উপ‌জেলার জি‌রোপ‌য়েন্ট থে‌কে সকাল ১০টায় রওয়ানা হ‌য়ে দিনব্যাপি নানা আয়োজনের মধ্য দিয়ে এ আনন্দভ্রমন অনুষ্ঠিত হয়। প‌থে যাত্রা বির‌তি নি‌য়ে নাস্তা ক‌রে প্রথ‌মে যাওয়া হয় সীতাকুন্ড ইকোপার্কের প্রায় তিন কি‌লো‌মিটার উপ‌রে পাহা‌ড়ের কোল ঘে‌ষে থাকা ম‌নোরম ঝরণায়। তাছাড়া পাহা‌ড়ের ম‌নোরম প্রাকৃ‌তিক সৌন্দর্য্য ছি‌লো খুবই উপ‌ভোগ্য। এছাড়াও প‌াহা‌ড়ের উপ‌রে অাসা যাওয়ার সময় চোখ প‌ড়ে ঝোপঝা‌ড়ে থাকা বানরগু‌লোর খুনসৃ‌টি। পাহা‌ড়ে উঠা নামায় কিছুটা কষ্ট হ‌লেও পাহা‌ড়ের প্রাকৃ‌তিক সৌন্দয্য ও ম‌নোরম ঝরণা সে কষ্ট‌কে ভু‌লি‌য়ে দেয়। সেখান থে‌কে নে‌মে সবাই দুপু‌রের লাঞ্চ সম্পন্ন করে রওয়ানা দেয় বাশখালী সী-বী‌চে। সাগ‌রের বিশাল জলরা‌শি মন‌কে হা‌রি‌য়ে ফে‌লে কোন অজানায়। এসময় উপস্থিত ছি‌লেন অত্র  প্রেসক্লাবের সভাপতি প্রশান্ত সুভাষ চন্দ ও সাধারন সম্পাদক হাসান ইমাম রা‌সেল, যুগ্ম সম্পাদক গিয়াস উদ্দিন রনি, সাংগঠনিক সম্পাদক নাজিম উদ্দিন নিজাম, সাংবাদিক ইকবাল হোসেন মজনু, আমির হোসেন, মোঃ গিয়াস উদ্দির রু‌বেল, এম রহিম, সাহাব উদ্দিন সোহাগ, নুরুদ্দিন মুরাদ, শাহাদাত হোসেন নিশাদ, রহমত উল্লাহ ও ওয়ালিদ সাকিব দূর্জয় প্রমূখ। ভ্রমনে লটারীর আয়োজন করা হয় এতে প্রথম পুরস্কার বিজয়ী হ‌লেন সাংবাদিক হাসান ইমাম রাসেল, ২য় পুরস্কার ইকবাল হোসেন মজনু ও ৩য় পুরস্কার বিজয়ী হয়েছেন সাংবাদিক মোঃ শাহাদাত হোসেন নিশাদ।
বার্সেলোনায় ব্রাজিলিয়ান তারকা নেইমার দারুণ তিনটি মৌসুম কাটিয়েছেন। কিন্তু বার্সার সেরা কোচদের একজন পেপ গার্দিওয়ালার অধীনে খেলা হয়নি নেইমারের। ব্রাজিলিয়ান তারকার কাছে এটা বড় এক আক্ষেপ। আর তাই ক্যারিয়ারের কোন এক পর্যায়ে বর্তমান ম্যানসিটি কোচ গার্দিওয়ালার অধীনে খেলতে চান বলে জানিয়েছেন তিনি। বার্সেলোনা এবং বায়ার্ন মিউনিখের সাবেক কোচের অধীনে খেলা অনেক উত্তেজনার বলেও মনে করেন তিনি। নেইমার ২০১৬-১৭ মৌসুমে গার্দিওয়ালাকে প্রশংসা করে তার অধীনে খেলার আগ্রহের কথা জানান। সেই আগ্রহ এখনো আছে জানিয়ে নেইমার বলেন, 'আমি সব সময় গার্দিওয়ালার অধীনে কাজ করতে চেয়েছি। আমি বার্সায় যোগ দিলে ক্লাব ছেড়ে দেন তিনি। আমার সত্যি তার সঙ্গে কাজ করার অনেক ইচ্ছে।' পিএসজি তারকা নেইমার বর্তমানে ব্রাজিলে দলের সঙ্গে রাশিয়া বিশ্বকাপের প্রস্তুতি নিচ্ছেন। তার পিএসজি ছাড়ার গুঞ্জন চলছে অনেকদিন ধরে। তবে ইনজুরি কাটিয়ে মাঠের নামার অপেক্ষায় থাকা এই তারকা এখন দল বদল নিয়ে কথা বলতে আগ্রহী নন বলেও জানিয়েছেন। ইনজুরির কারণে তিন মাস মাঠের বাইরে থাকা নেইমার রাশিয়া বিশ্বকাপের জন্য পুরোপুরি ফিট হয়ে উঠছেন বলে ব্রাজিলের পক্ষ থেকে জানানো হয়েছে।
 এছাড়া বাকীদেরকে বিশেষ পুরষ্কার প্রদান করা হয়। সেখান থে‌কে ভ্রমন শেষ ক‌রে সন্ধ্যায় সবাই রওয়ানা দি‌য়ে রাত ৮টায় বসুরহাট পোঁছায়।
Content TOP

Related posts

Leave a Reply

body banner camera