brandbazaar globaire air conditioner

৭২ ঘণ্টার মধ্যে মামুনুলকে গ্রেপ্তারের আলটিমেটাম

৭২ ঘণ্টার মধ্যে মামুনুলকে গ্রেপ্তারের আলটিমেটাম
epsoon tv 1

রাষ্ট্রীয় সম্পদ ধ্বংসের অভিযোগে হেফাজত নেতা মামুনুল হকসহ জড়িতদের আগামী ৭২ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারের দাবি জানিয়েছে বাংলাদেশ ইসলামী পিপলস পার্টি। না হলে আগামী ৫ এপ্রিল দেশব্যাপী সকাল-সন্ধ্যা হরতালের হুঁশিয়ারি দিয়েছে সংগঠনটি৷

বৃহস্পতিবার (১ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবে ইসলামী পিপলস পার্টি আয়োজিত এক আলোচনা সভায় এ হুঁশিয়ারি দেন সংগঠনটির চেয়ারম্যান মাওলানা মো. ইসমাইল হোসাইন।

সহিংসতার নির্দেশদাতা হিসেবে মামুনুল হকসহ হেফাজত নেতাদের গ্রেপ্তারের দাবি জানিয়ে তিনি বলেন, সরকারের প্রতি জোর দাবি থাকবে, ইসলামের নামে যারা এ সমস্ত সন্ত্রাসী কর্মকাণ্ড করেছে তাদের আগামী ৪ দিনের মধ্যে গ্রেপ্তার করতে না পারলে আমরা আগামী ৫ তারিখে সকাল সন্ধ্যা হরতাল দেব।

মাওলানা মো. ইসমাইল বলেন, এই হরতাল কঠোরভাবে পালন করা হবে। মামুনুল হকের বাড়ি ঘেরাও করা হবে। তিনি লালবাগে থাকুন বা যেখানেই থাকুন, তার বাড়ি ঘেরাও করে তাকে প্রশাসনের হাতে তুলে দেওয়া হবে। 

ইসলামী চিন্তাবিদ আলহাজ মো. হাজী হাবিব উল্লাহ বলেন, একাত্তর সালে পাকিস্তানিরা যেভাবে তাণ্ডব চালিয়েছে হেফাজত ইসলাম ২০২১ সালে এসেও সেভাবেই তাণ্ডব চালিয়েছে।  মামুনুল হক নামের যে ব্যক্তিটি, তিনি মাওলানা নয়। মামুনুল হককে আমি ফাসেক বলে দাবি করছি।  তাকে আইনের আওয়াতায় আনার দাবি জানাচ্ছি।

বক্তব্য রাখেন সংগঠনের মহাসচিব মাওলানা কাজী শাহ মোহাম্মদ ওমর ফারুক, আলহাজ মো. হাজী হাবিবুল্লাহ, নড়াইলের পীর হারুনুর রশিদ মিরন, মাওলানা কাজী আব্দুল কাইয়ুম, হাফেজ মাওলানা আব্দুল আজিজ, হাফেজ মাওলানা মোহাম্মদ তাহেরুল ইসলাম, হাফেজ মো. আবুল কালাম, হাফেজ মাওলানা মো. ইব্রাহিম, মুফতি মাওলানা মো. তাজুল ইসলাম প্রমুখ।


epsoon tv 1

Related posts

body banner camera