ব্রেকিং নিউজঃ

৪০ মিনিট পর কমলাপুরে টিকিট বিক্রি শুরু, দীর্ঘ লাইন

৪০ মিনিট পর কমলাপুরে টিকিট বিক্রি শুরু, দীর্ঘ লাইন
Content TOP
কমলাপুর রেলস্টেশন থেকে ঈদের অগ্রিম টিকিট বিক্রি আবার শুরু হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টা থেকে ১১টার ১০ মিনিট পর্যন্ত বন্ধ থাকার পর আবার টিকিট বিক্রি হয়।
এদিকে কমলাপুর রেলস্টেশনে আজও রয়েছে টিকিট প্রত্যাশীদের দীর্ঘলাইন। আজ দেয়া হচ্ছে ২০ আগস্টের টিকিট। অগ্রিম টিকিট পেতে শুক্রবার রাত থেকেই অনেকে কমলাপুর রেল স্টেশনে ভিড় জমিয়েছেন। ২৬টি কাউন্টার থেকে টিকিট দেয়া হচ্ছে। এর মধ্যে ২টি কাউন্টার নারীদের জন্য সংরক্ষিত আছে। প্রতিটি কাউন্টারের সামনে মানুষের দীর্ঘ লাইন।  লাইন দীর্ঘ হয়ে একে বেঁকে বাইরের রাস্তায় চলে গেছে।
আগামীকাল ১২ আগস্ট দেওয়া হবে ২১ আগস্টের অগ্রিম টিকিট। আসন্ন ঈদুল আজহা উপলক্ষে ঘরমুখো মানুষের জন্য গত বুধবার থেকে ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু হয়েছে।  ট্রেনের আগাম টিকিট বিক্রি চলবে ১২ আগস্ট পর্যন্ত।
একইভাবে ১৫ আগস্ট থেকে শুরু হবে ঈদ ফেরত যাত্রীদের জন্য ট্রেনের আগাম টিকিট বিক্রি। ঈদ ফেরত অগ্রিম টিকিট রাজশাহী, খুলনা, রংপুর, দিনাজপুর ও লালমনিরহাট স্টেশন থেকে বিশেষ ব্যবস্থাপনায় সকাল ৮টায় বিক্রি শুরু হবে। ২৪ আগস্টের ফিরতি টিকিট দেওয়া হবে ১৫ আগস্ট। একইভাবে ১৬, ১৭, ১৮ ও ১৯ আগস্ট যথাক্রমে পাওয়া যাবে ২৫, ২৬, ২৭ ও ২৮ আগস্টের টিকিট।
Content TOP

Related posts

Leave a Reply

body banner camera