৩৬ দিনে কোটিপতি শাকিব খান

৩৬ দিনে কোটিপতি শাকিব খান
Content TOP

ঢালিউডের নাম্বার ওয়ান নায়ক শাকিব খান। বাংলাদেশের ‘কিং খান’ ও বলা হয় তাকে। তার প্রতিটি ছবি আলোচিত হয়ে থাকে। গত ঈদে ১৭৭টি পেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল শাকিব অভিনীত ছবি ‘পাসওয়ার্ড’। সপ্তাহের পর সপ্তাহ জুড়ে হল মাতিয়েছেে এটি। আলোচনায় ছবিটির ‘ঈদ মোবারক’ শিরোনামের একটি গান। কোটি ভিউয়ের মাইল ফলক ছুঁয়ে দিলো এই গানটি।

গানটি গত ৩১ মে শাকিব খানের নিজের ইউটিউব চ্যানেল ‘শাকিব খান অফিসিয়াল’ এ প্রকাশ করা হয়। মাত্র ৩৬ দিনে গানটি ইউটিউবে ১ কোটি ভিউ অতিক্রম করেছে। যা শাকিব খানের দ্বিতীয় গান হিসাবে সবচেয়ে দ্রুত এক কোটি ভিউ অতিক্রম করা গান।

গানটি লিখেছেন প্রিয় চট্টোপাধ্যায়। সুর ও সংগীত করার পাশাপাশি গানটিতে কণ্ঠ দিয়েছেন কলকাতার আকাশ সেন।

এই গানের সাফল্যে বেশ উচ্ছ্বসিত শাকিব খান। রোববার (৭ জুলাই) নিজের ফেসবুক পেজে গানটি শেয়ার দিয়ে শাকিব লিখেছেন, ‘এতো অল্প সময়ে এতো ভালোবাসা সত্যিই অমূল্য। মাত্র ৩৬ দিনে এক কোটি মানুষের ভালোবাসা পেয়েছে পাসওয়ার্ড সিনেমার ঈদ মোবারক গানটি।’

গেল বছর নিজের জন্মদিনে (২৮ মার্চ) ‘শাকিব খান অফিসিয়াল’ নামের একটি ইউটিউব চ্যানেল খোলেন শাকিব খান। বঙ্গবিডি থেকে শাকিব খানের অফিসিয়াল ইউটিউব চ্যানেলটি প্রকাশ করা হয়। গত জুন মাসে ইউটিউবারদের প্রথম স্বীকৃতি ‘সিলভার বাটন’ পেয়েছে চ্যানেলটি।

যদিও এর আগে শাকিব খান অভিনীত ‘ভাইজান এলো রে’ সিনেমার ‘বেবি জান’ শিরোনামের গানটি মাত্র ২৯ দিনে ১ কোটি ভিউ অতিক্রম করে সবচেয়ে দ্রুত ১ কোটি ভিউ অতিক্রম করার রেকর্ড গড়ে।

উল্লেখ্য, ‘পাসওয়ার্ড’ সিনেমাটি প্রযোজনা করেছে শাকিব খান ফিল্মস। সিনেমাটিতে শাকিব খান ছাড়াও অভিনয় করেছেন বুবলি, মিশা সওদাগর, ইমন, অমিত হাসান, ডন।

এদিকে শাকিব খান নতুন চারটি ছবি প্রযোজনার ঘোষণা দিয়েছেন। এগুলো হলো- ‘বীর’, ‘পাসওয়ার্ড ২’, ‘ফাইটার’ ও ‘প্রিয়তমা’।

Content TOP

Related posts

body banner camera