brandbazaar globaire air conditioner

জাহাজে চাপা পড়া ২ শ্রমিকের মরদেহ ২৩ ঘণ্টা পর উদ্ধার

জাহাজে চাপা পড়া ২ শ্রমিকের মরদেহ ২৩ ঘণ্টা পর উদ্ধার
epsoon tv 1

‘প্রবাসী গাও জীবনের গান’ স্লোগানে মালয়েশিয়ায় প্রবাসী বাংলাদেশিদের নিয়ে শুরু হয়েছিল গানের প্রতিযোগিতা ‘এমএম লাইভ সিঙ্গারস অব লাইফ-২০২০’। গত ডিসেম্বরে শুরু হওয়া এই প্রতিযোগিতা এখন সমাপ্তির পথে।

আগামী রোববার (২৬ জানুয়ারী) বিকাল ৩টায় কুয়ালালামপুরের ক্র্যাফট কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে এই প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে।

নিবন্ধন, প্রাথমিক বাছাই, দর্শক ভোট আর বিচারকদের নানা ধাপ পেরিয়ে ২০ প্রতিযোগীর মধ্য থেকে সেরা ১০ প্রতিযোগীর মধ্যে হবে এ লড়াই।

গ্র্যান্ড ফিনালের প্রতিযোগীরা হলেন মিনা, শাহিন, মাসুম, মামুন, লোকমান, ইতি, মাহসিন, পান্থ, সৌমিনি, আনোয়ার, রাশিদ, সোহান, সাজ্জাদ, অর্থী, মোশারফ, নাজনিন, জহির, রায়হান ও তানিয়া।

মালয়েশিয়া প্রবাসী ছাড়াও এই প্রতিযোগিতায় সিঙ্গাপুর ও ইন্দোনেশিয়ায় বসবাসকারী বাংলাদেশিরা অংশগ্রহণ করবেন।

প্রতিযোগিতায় বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন একুশে পদকপ্রাপ্ত সংগীতশিল্পী মো. খুরশীদ আলম, একুশে পদক ও জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন, সংগীত পরিচালক মইনুল ইসলাম খান, সংগীতশিল্পী কনকচাঁপা ও সংগীত পরিচালক সজীব দাস। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন জাফর ফিরোজ ও নিধী।

এ বিষয়ে এমএম লাইভের কো-ফাউন্ডার ও নির্বাহী জাফর ফিরোজ সময় সংবাদকে বলেন, ‘আমাদের এই প্রতিযোগিতার লক্ষ্য শুধু প্রতিভার সন্ধান নয়। লক্ষ্য হচ্ছে এই প্রতিযোগিতার মাধ্যমে মালয় ও বাঙালি সংস্কৃতির মাঝে একটি ভালোবাসার বন্ধন তৈরি করা। সেই সঙ্গে বাঙালি সুরকে বিশ্বের মাঝে ছড়িয়ে দেওয়া।’

 

 

 

 

 

epsoon tv 1

Related posts

body banner camera