brandbazaar globaire air conditioner

হত্যার ভয় দেখিয়ে ছাত্রীকে ধর্ষণ, মাদ্রাসা পরিচালক গ্রেফতার

হত্যার ভয় দেখিয়ে ছাত্রীকে ধর্ষণ, মাদ্রাসা পরিচালক গ্রেফতার
epsoon tv 1

মাদারীপুরের কালকিনি উপজেলায় মাদ্রাসাছাত্রীকে হত্যার ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণের অভিযোগে মো. বিল্লাল বেপারি (৬০) নামে এক মাদ্রাসা পরিচালককে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার রাতে উপজেলার পান্তাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। মঙ্গলবার সকালে মাদারীপুর জেলহাজতে তাকে পাঠায় পুলিশ।

বিল্লাল বেপারী উপজেলার পান্তাপাড়া গ্রামের সিরাজ বেপারির ছেলে।

মামলা, ভুক্তভোগী পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ডাসার এলাকার পান্তাপাড়া খাতেমন নেছা হাফেজি মহিলা মাদ্রাসার এক ছাত্রীকে  বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল ওই মাদ্রাসার পরিচালক বিল্লাল বেপারি।

একপর্যায় মাদ্রাসার পরিচালক বিল্লাল বেপারি ওই ছাত্রীকে  ফুসলিয়ে তার নিজ বসতঘরে নিয়ে হত্যার ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক তার ইচ্ছার বিরুদ্ধে একাধিকবার ধর্ষণ করে।

এ সময় ওই ছাত্রী শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়লে মাদ্রাসার বোডিংয়ে অচেতন অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায় মাদ্রাসা পরিচালক বিল্লাল বেপারি।

এ বিষয়টি দেখে ওই ছাত্রীর সহপাঠীরা তার খালাকে অবহিত করে। পরে সোমবার রাতে ওই ছাত্রীর খালা বাদী হয়ে ডাসার থানায় মাদ্রাসার পরিচালক বিল্লাল বেপারিকে আসামি করে মামলা করেন।

এ মামলার পর পরই ডাসার থানার এসআই সাহেব আলীর নেতৃত্বে এএসআই কিবরিয়া সঙ্গীয় ফোর্স নিয়ে পান্তাপাড়া এলাকায় অভিযান চালিয়ে আসামি বিল্লাল বেপারীকে গ্রেফতার করেন।

ভুক্তভোগী ছাত্রীর খালা মামলার বাদী বলেন, আমি লম্পট বিল্লালের দৃষ্টান্তমূলক বিচার চাই। যাতে করে তার মত আর কেউ এরকম কাজ করতে সাহস না পায়।

এ ব্যাপারে উপজেলার ডাসার থানার ওসি মো. হাসানুজ্জামান বলেন, ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে।  আসামি বিল্লালকে গ্রেফতার করা হয়েছে।


epsoon tv 1

Related posts

body banner camera