brandbazaar globaire air conditioner

সড়ক আইন সংশোধনের দাবীতে জগন্নাথপুরে পরিবহন ধর্মঘট পালন

সড়ক আইন সংশোধনের দাবীতে জগন্নাথপুরে পরিবহন ধর্মঘট পালন
epsoon tv 1
মোঃ হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ
নতুন সড়ক আইন-২০১৮ এর সংশোধনের দাবীতে জগন্নাথপুরে সকাল সন্ধ্যা পরিবহন ধর্মঘট পালিত হয়েছে।
সুনামগঞ্জ জেলা পরিবহন শ্রমিকের ডাকা পরিবহন ধর্মঘটের অংশ হিসেবে ১২ ই নভেম্বর রোজ মঙ্গলবার  সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত জগন্নাথপুরে পরিবহন ধর্মঘট পালন করা হয়েছে। জগন্নাথপুর -পাগলা ও সিলেট -রশীদপুর-জগন্নাথপুর সড়ক সহ জগন্নাথপুর উপজেলার আভ্যন্তরীন সড়ক গুলোতে সকাল থেকে সবধরণের যানবাহন  চলাচল বন্ধ থাকায় দুর্ভোগ পোহাতে হয় জনসাধারণকে।
স্থানীয়রা জানান,  বিভাগীয় শহর সিলেটের  সঙ্গে জগন্নাথপুর উপজেলাবাসীর যোগাযোগের প্রধান সড়ক জগন্নাথপুর-বিশ্বনাথ-রশিদপুর- সিলেট সড়ক এবং জেলা শহরের সঙ্গে যোগাযোগের একমাত্র সড়ক জগন্নাথপুর-পাগলা- সুনামগঞ্জ সড়কটি। এই দুই সড়ক সহ জগন্নাথপুরের অভ্যন্তরিত সড়কে ভোর থেকে সন্ধ্যা পর্যন্ত যাত্রীবাহী মিনিবাসসহ সকল ধরনের যান চলচল করেনি। ফলে হঠাৎ করে সড়কে অর্বনীয় ভোগান্তির শিকার হয়েছেন মানুষজন।
জগন্নাথপুর উপজেলা সড়ক পরিবহন-শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি নিজামুল করিম  বলেন, নতুন সড়ক আইন সংশোধনের দাবীতে সুনামগঞ্জ পরিবহন শ্রমিকের আহবানে ডাকা ধর্মঘটের অংশ হিসেবে আমরা জগন্নাথপুরে শান্তিপূর্ন পরিবেশে সকাল সন্ধ্যা ধর্মঘট পালন করেছি । তবে সন্ধ্যার পর থেকে যানবাহন চলাচল শুরু করেছে।
epsoon tv 1

Related posts

body banner camera