brandbazaar globaire air conditioner

বরিশালে সড়কে ঝরলো দুই প্রাণ

বরিশালে সড়কে ঝরলো দুই প্রাণ
epsoon tv 1

বরিশাল নগরী ও মেহেন্দীগঞ্জ উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ দুইজন নিহত হয়েছে। শুক্রবার (২৪ জানুয়ারি) সকাল ও বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, নগরীর শেরে বাংলা সড়কের বাসিন্দা রফিকুল ইসলামের ছেলে রাকান (৫) ও মেহেন্দীগঞ্জের কাজিরহাট থানার কাজিরবাদ এলাকার মৃত জামাল খানের স্ত্রী শেফালী বেগম (৫০)।

কাজীরহাট থানার ওসি আনিসুল ইসলাম বলেন, শুক্রবার বিকেলে কাজীরহাটের গাবতলী এলাকা থেকে অটো টেম্পোতে (ব্যাটারিচালিত) কাজিরবাদ যাচ্ছিলেন শেফালী বেগম। পথিমধ্যে দীঘিরপাড় নামক এলাকায় তার শরীরে জড়ানো চাঁদর টেম্পোর ইঞ্জিনের সাথে জড়িয়ে গলায় ফাঁসে গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে পার্শবর্তী মুলাদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার ওসি এসএম জাহিদ বিন আলম পূর্বপশ্চিমকে জানান, সকালে নগরীর শেরেবাংলা সড়কে বেপরোয়া গতির অটোরিকশা শিশুটিকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় অটোরিকশাটি জব্দ করা হলেও পালিয়েছে অটোচালক। ঘটনার পরপরই স্থানীয় বাসিন্দারা বিক্ষোভ করে। এ সময় অটোচালককে আটক করে শাস্তির আশ্বাস দিলে শান্ত হন বিক্ষোভকারীরা।

 

 

 

 

epsoon tv 1

Related posts

body banner camera