ব্রেকিং নিউজঃ

স্যামসাং ফোন কিনলে পাওয়ার ব্যাংক ফ্রি

স্যামসাং ফোন কিনলে পাওয়ার ব্যাংক ফ্রি
Content TOP

বাংলা নববর্ষ উপলক্ষে স্যামসাং মোবাইল বাংলাদেশ নিয়ে এলো ‘বৈশাখ অফার’। এই অফারের আওতায় বাংলা নববর্ষ উপলক্ষে স্যামসাং মোবাইল বাংলাদেশনিয়েএলো ‘বৈশাখ অফার’ যা চলবে পুরো এপ্রিল মাস জুড়ে। এপ্রিল মাস জুড়ে এই অফার চলবে।

গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি জে সিরিজের জে২ প্রাইম,  জে২ প্রো, জে৭ নেক্সট, জে৭ নেক্সট ৩২ জিবি, জে৭ প্রাইম ২, জে৭ ম্যাক্স এবং জে৭ প্রো এই হ্যান্ডসেটগুলো কিনে পাবেন ফ্রি ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের  পাওয়ার ব্যাংক। গ্রাহকরা পাওয়ার ব্যাংকের পাশাপাশি গ্যালাক্সি জে ২ এবং জে ৭ সিরিজের হ্যান্ডসেটগুলোর সাথে পাবেন গ্রামীণফোনের পক্ষ থেকে ৩০ জিবি পর্যন্ত ফ্রি ইন্টারনেট। বাংলালিংক এর পক্ষ থেকে জে২ সিরিজের স্মার্টফোনের সাথে গ্রাহকরা পাবেন ১৫০ জিবি পর্যন্ত ফ্রি ইন্টারনেট। এছাড়াও এয়ারটেল এর পক্ষ থেকে গ্যালাক্সি জে২ এবং জে৭ সিরিজের স্মার্ট ফোনের সঙ্গে পাবেন ১২ জিবি পর্যন্ত ফ্রি ইন্টারনেট।

একই সঙ্গে বৈশাখ উপলক্ষে স্যামসাং বিশেষ অফারের আওতায় জে২ প্রাইম১৭ এবং এ৭ ১৭ স্মার্টফোনে দিচ্ছে বিশেষ ছাড়। জে২ প্রাইম ১৭ বিশেষ মূল্যে এখন পাওয়া যাবে ১১ হাজার ৪৯০ টাকায় এবং এ৭ ১৭ পাওয়া যাবে ৩৯ হাজার ৯০০ টাকায়।

গ্রাহকরা স্যামসাং হ্যান্ডসেট এবং ইন্টারনেট বান্ডেল অফার গুলো স্যামসাং স্টোর, গ্রামীণফোন, এয়ারটেল এবং বাংলালিংক সেন্টার থেকে উপভোগ করতে পারবেন।

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera