brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

স্বামী-স্ত্রী পরিচয়ে পতিতাবৃত্তি, সাংবাদিক পরিচয়ে ব্লাকমেইল

স্বামী-স্ত্রী পরিচয়ে পতিতাবৃত্তি, সাংবাদিক পরিচয়ে ব্লাকমেইল
Content TOP

স্বামী-স্ত্রী পরিচয়ে পতিতাবৃত্তি ও সাংবাদিক পরিচয়ে ব্ল্যাকমেইলিংয়ের চেষ্টার অভিযোগে নারায়ণগঞ্জে পৃথক দুইটি প্রতারক চক্রের ছয় তরুণ-তরুণীকে আটক করেছে র‌্যাব।

সোমবার (২০ মে) রাতে শহরের উত্তর চাষাঢ়া এলাকার একটি বাড়ি থেকে র‌্যাব-১১’র একটি দল তাদেরকে আটক করে। আটককৃতরা এ সময় র‌্যাবের জিজ্ঞাসাবাদে তাদের অপরাধ কর্মকাণ্ডের কথা স্বীকার করে। র‌্যাব তাদের কাছ থেকে ভুয়া জাতীয় পরিচয়পত্র এবং আইডিকার্ড জব্দ করে।

পতিতাবৃত্তির অভিযোগে আটককৃত সবুজ ও সমরজানসহ তিনজন নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ এলাকার বাসিন্দা এবং তিন ভুয়া সাংবাদিক রাকিব, শারমিন ও সাগর রাজধানীর মুগদা এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

এলাকাবাসী জানান, গত এক মাস আগে স্বামী-স্ত্রী পরিচয়ে সবুজ ও সমরজান চাষাঢ়ার একটি বাড়ির নীচতলার ফ্ল্যাট ভাড়া নেয়। এর আগে সিদ্ধিরগঞ্জের নীট কনসার্ণ নামের একটি গার্মেন্টসে কাজ করার সুবাদে এই দুইজনের মধ্যে পরিচয় ঘটে। চাষাঢ়ার ওই ফ্ল্যাটে পতিতাবৃত্তিসহ মানুষকে ব্ল্যাকমেইল করে টাকাপয়সা আদায় করা হয় এমন খবর পেয়ে কিডস টিভি নামের অনলাইনভিত্তিক একটি চ্যানেলের সাংবাদিক পরিচয়ে তিন তরুণ-তরুণী তারাবীর নামাজের সময় ওই ফ্ল্যাটে গিয়ে হাজির হয়। তারা ওই ফ্ল্যাটে ঢুকেই দরজা বন্ধ করে দেয়। ফ্ল্যাটে চার যুবক যুবতীকে উপস্থিত দেখে ক্যামেরায় তাদের ছবি ধারণ করে এবং মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে বন্ধ করে তাদেরকে জিম্মি করে ফেলে। উল্টো তাদেরকে ব্ল্যাকমেইল করার চেষ্টা করে। এক পর্যায়ে দুই পক্ষের মধ্যে ধস্তাধস্তিও হয়। এসময় হৈচৈ শব্দ শুনে সন্দেহ হলে বাড়ির মালিকসহ এলাকাবাসী এসে তাদেরকে আটক করে র‌্যাবকে জানায়। পরে র‌্যাব ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিষয়টি নিশ্চিত হয়ে ছয়জনকে আটক করে।

র‌্যাব-১১ অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন জানান, আটককৃতদের আরো জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। তবে তাদের মধ্যে সাংবাদিক পরিচয়ধারী তিন তরুণ-তরুণী মুচলেকা দিয়ে ক্ষমা চাইলে রাতেই তাদেরকে ছেড়ে দেয়া হয়েছে।

Content TOP

Related posts

body banner camera