brandbazaar globaire air conditioner

স্বস্তিকা দেখতে যৌনকর্মীদের মতো!

স্বস্তিকা দেখতে যৌনকর্মীদের মতো!
epsoon tv 1

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব এ অভিনেত্রী। টালিউডে দীর্ঘদিন ধরে কাজ করছেন। সম্প্রতি এ অভিনেত্রী তার ব্যবহৃত ফেসবুকে একটি ছবি পোস্ট করেন । আর এই ছবি পোস্ট করেই যে তাকে এমন বিব্রতকর পরিস্থিতির মুখোমুখি পড়তে হবে তা হয়তো ভাবেননি।

জিনিউজের প্রতিবেদনে বলা হয়েছে, পশ্চিমবঙ্গের চলচ্চিত্র অঙ্গনে ‘ঠোঁট কাটা’ হিসেবে পরিচিতি রয়েছে অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়ের। বহুবার নানা বিতর্কেও জড়িয়েছেন তিনি। তার বিরুদ্ধে কেউ কিছু উল্টা-পাল্টা মন্তব্য করলে তিনিও তাৎক্ষণিক জবাব দিতে কার্পণ্য করেন না।  এবারও এক ব্যক্তির অশ্লিল বাক্যের সরাসরি জবাব দিয়ে আলোচনায় এসেছেন তিনি।

সম্প্রতি  স্বস্তিকা তার ভেরিফাইড ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেন। ওই  ছবির নিচে  রাম বণিক নামের এক ব্যক্তি তাকে যৌনকর্মীদের সঙ্গে তুলনা করে মন্তব্য করে বসেন। তবে তিনিও থেমে থাকেন নি।

নিজের ছবির নিচে এহেন কুৎসিত মন্তব্য দেখে তার উপযুক্ত জবাবও দেন টলিউডের এই প্রথম সারির অভিনেত্রী। জবাবে তিনি বলেন, ‘ধন্যবাদ রামবাবু। ওঁরা তো খেটে খাওয়া মানুষ, ওদের মতো দেখতে লাগা সম্মানের ব্যাপার। আপনি নিজের চিন্তাধারা ওদের মতো বড় করুন, দেখবেন আপনার নিজেকে নিয়ে গর্ব হবে।’

তবে এই প্রথম নয়, এর আগেও বেশ কয়েকবার সামাজিক মাধ্যমে কটু কথার শিকার হতে হয়েছে টলিউডের এই সুন্দরী অভিনেত্রীকে। তবে প্রত্যেকবারই জোর গলায় তার প্রতিবাদ করেন স্বস্তিকা। এবারও তার ব্যতিক্রম হয়নি।

epsoon tv 1

Related posts

body banner camera