brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

স্থানীয় সরকার নির্বাচনে যাচ্ছে না বিএনপি

স্থানীয় সরকার নির্বাচনে যাচ্ছে না বিএনপি
epsoon tv 1

আসন্ন স্থানীয় সরকার নির্বাচনে অংশগ্রহণ না করার নীতিগত সিদ্ধান্ত নিয়েছে বিএনপি।

বৃহস্পতিবার রাতে গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে দলের শীর্ষ নেতাদের বৈঠকে এ সিদ্ধান্ত হয় বলে জানা গেছে।

সন্ধ্যা সাড়ে ৭টায় বিএনপির স্থায়ী কমিটির নেতারা বৈঠকে বসেন। পৌনে ১ ঘণ্টা ধরে চলে এ বৈঠক।

বৈঠকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, ড. আবদুল মঈন খান, আমির খসরু মাহমুদ চৌধুরী উপস্থিত ছিলেন।

বৈঠক সূত্রে জানা গেছে, চলমান রাজনৈতিক পরিস্থিতিতে বর্তমান সরকারের অধীনে আর কোনো নির্বাচনে বিএনপি অংশ না নেয়ার পক্ষে মত দেন একাধিক সদস্য। তারা এখন দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও দল গুছানোর দিকে মনোযোগ দিতে চান।

মির্জা ফখরুল বলেন, স্থানীয় সরকারের কোনো নির্বাচনে এই সরকারের অধীনে যাবো না। এই সরকারের নির্বাচন প্রহসন ছাড়া কিছুই না। সুতরাং সুষ্ঠু নির্বাচন ছাড়া আমরা কোনো প্রহসনের নির্বাচনে অংশ নেবো না।

তিনি বলেন, প্রমাণ হয়ে গেছে এ সরকার ও নির্বাচন কমিশনের অধীনে কোনো সুষ্ঠু নির্বাচন হবে না। তাই আমাদের দলীয় সিদ্ধান্ত আমরা উপ নির্বাচন, উপজেলা নির্বাচন ও ঢাকা উত্তর সিটি নির্বাচনে অংশ নিব না।

এর আগে সকালে মির্জা ফখরুল সাংবাদিকদের জানান, আজ রাত দলের স্থায়ী কমিটির সদস্যদের নিয়ে বৈঠক করে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সঙ্গে আলোচনা করে ডিএনসিসি নির্বাচনে অংশ নেয়া না নেয়া সিদ্ধান্ত নেয়া হবে।

epsoon tv 1

Related posts

Leave a Reply

body banner camera