brandbazaar globaire air conditioner

স্কুলছাত্রীকে তুলে নিয়ে গণধর্ষণের পর পুকুরে নিক্ষেপ!

স্কুলছাত্রীকে তুলে নিয়ে গণধর্ষণের পর পুকুরে নিক্ষেপ!
Content TOP

ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলায় সপ্তম শ্রেণির এক ছাত্রীকে তুলে নিয়ে গণধর্ষণের পর পুকুরে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে। গতকাল বুধবার রাতে উপজেলার বারোবাজার এলাকার হাসিলবাগ গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনার রাতেই পুলিশ অভিযান চালিয়ে দুজনকে আটক করে।

আজ বৃহস্পতিবার দুপুরে ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে তিনজনকে আসামি করে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

স্কুলছাত্রীর মায়ের দাবি, সন্ধ্যার পর তাদের মেয়ে বাড়ি থেকে পাশের বাড়ি যাওয়ার উদ্দেশে বের হয়। এ সময় একই গ্রামের প্রিন্স ও রাসেলসহ তিনজন তার মুখ চেপে ধরে তুলে নিয়ে যায়। সেখান থেকে পাশের এক কলাবাগানে নিয়ে চেতনানাশক ওষুধ খাইয়ে তাকে ধর্ষণ করে। পরে মেয়েটিকে অচেতন অবস্থায় পুকুরে ফেলে দেয় তারা। বিষয়টি গ্রামের এক ব্যক্তি দেখে ফেললে অভিযুক্তরা পালিয়ে যায়। খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এরপর রাতেই সেখান থেকে ডাক্তারি পরীক্ষার জন্য ঝিনাইদহ সদর হাসপাতালে পাঠানো হয়।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কনক কুমার দাস বলেন, ‌‌‘এ ঘটনায় নির্যাতিতার বাবা বাদী হয়ে দুজনের নাম উল্লেখ করে এবং একজনকে অজ্ঞাত দেখিয়ে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ ঘটনার রাতেই অভিযান চালিয়ে মূল আসামি প্রিন্স হোসেন ও নয়ন হোসেনকে গ্রেপ্তার করেছে।’

Content TOP

Related posts

body banner camera