সোমবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি

সোমবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি
Content TOP

দ্বিতীয় মেয়াদের জন্য রাষ্ট্রপতি নির্বাচিত হওয়ার পর আগামীকাল সোমবার জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানাতে টুঙ্গিপাড়ায় যাচ্ছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

গোপালগঞ্জে জেলা প্রশাসকের কাছে পাঠানো রাষ্ট্রপতির প্রটোকল অফিসার নাসির উদ্দিন সরোয়ার স্বাক্ষরিত এক ফ্যাক্স বার্তায় জানা গেছে, কাল বেলা ১টা ১০ মিনিটে ঢাকার বিএএফ বেইজ বাশার হেলিপ্যাড থেকে বিমানবাহিনীর একটি হেলিকপ্টারে করে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার উদ্দেশে রওনা দেবেন রাষ্ট্রপতি।

বেলা ১টা ৫০ মিনিটে টুঙ্গিপাড়া হেলিপ্যাড অবতরণ করে বেলা ২টায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানাবেন তিনি। এ সময় তিন বাহিনীর একটি চৌকস দল রাষ্ট্রপতিকে গার্ড অব অনার প্রদান করবে।

এর পর তিনি ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন। দুপুর ২টা-৫ মিনিটে টুঙ্গিপাড়া থেকে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশে রাষ্ট্রপতি ফিরে যাবেন।

গোপালগঞ্জের পুলিশ সুপার মুহাম্মদ সাইদুর রহমান খান জানান, রাষ্ট্রপতির আগমন কেন্দ্র করে টুঙ্গিপাড়ায় নেয়া হয়েছে ব্যাপক নিরাপত্তাব্যবস্থা। পুলিশ, র‌্যাব ও গোয়েন্দা পুলিশের পাশাপাশি সাদা পোশাকে আইনশৃঙ্খলা বাহিনী নিয়োজিত থাকবে।

প্রসঙ্গত গত ২৬ এপ্রিল জাতির জনকের প্রতি শ্রদ্ধা জানাতে রাষ্ট্রপতির টুঙ্গিপাড়ায় আসার কথা থাকলেও অনিবার্য কারণে সেদিনের ওই কর্মসূচি বাতিল করা হয়।

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera