brandbazaar globaire air conditioner

সিরিজ নির্ধারণী ম্যাচে মুখোমুখি পাকিস্তান-দক্ষিণ আফ্রিকা

সিরিজ নির্ধারণী ম্যাচে মুখোমুখি পাকিস্তান-দক্ষিণ আফ্রিকা
epsoon tv 1

তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে মুখোমুখি হচ্ছে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা ও পাকিস্তান। সেঞ্চুরিয়নে বাংলাদেশ সময় দুপুর ২টায় শুরু হবে ম্যাচটি।

প্রথম ম্যাচে পাকিস্তান ও দ্বিতীয় ম্যাচে দক্ষিণ আফ্রিকা জয় পাওয়ায় শেষ ম্যাচটি দাঁড়িয়েছে সিরিজ নির্ধারণী ম্যাচ হিসেবে।

পূর্ণশক্তির দল নিয়েই মাঠে নামবে পাকিস্তান। অন্যদিকে দক্ষিণ আফ্রিকা দলে আসতে পারে বেশ কয়েকটি পরিবর্তন। কেননা, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে ইতোমধ্যে দেশ ছেড়েছেন কাগিসো রাবাদা, কুইন্টন ডি কক ও ডেভিড মিলাররা। তাই এই ম্যাচে দেখা যাবে না তাদের। 

এদের মধ্যে রাবাদা খেলবেন দিল্লী ক্যাপিটালের হয়ে, ডি কক মুম্বাই ইন্ডিয়ান্সে, মিলার রাজস্থান রয়্যালস এবং লুঙ্গি এনগিডি খেলবেন চেন্নাই সুপার কিংসের হয়ে।

দক্ষিণ আফ্রিকার সম্ভাব্য একাদশ:

জানেমান মালান, অ্যাইডেন মার্করাম, টেম্বা বাভুমা (অধিনায়ক), র‌্যাসি ভন ডার ডুসেন, হেনরিক ক্ল্যাসেন, কাইল ভেরেইনে, অ্যান্ডিলে ফেহলুকওয়া, কেশভ মহারাজ, ডারিন ডুপাভিলন, লুথো সিপামলা, লিজাড উইলিয়ামস।

পাকিস্তানের সম্ভাব্য একাদশ:

ইমাম-উল-হক, ফখর জামান, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, দানিশ আজিজ, হাইদার আলী, উসমান কাদির, ফাহিম আশরাফ, হাসান আলী, শাহিন আফ্রিদি ও হারিস রউফ।


epsoon tv 1

Related posts

body banner camera