brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

সাত বছরের শিশুকে ধর্ষণের বর্ণনা মায়ের মুখে

সাত বছরের শিশুকে ধর্ষণের বর্ণনা মায়ের মুখে
epsoon tv 1

রাজধানীর বংশালে সাত বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ স্বজনদের। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) কায়েৎ টুলি আগামাছি লেন এলাকায় ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। রাতে ওই শিশুটিকে শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারও ওসিসিরিসার্চ সেন্টারে নিয়ে আসেন তার বাবা মা।

শিশুটির মা মেয়েকে ধর্ষণের বিচার চেয়ে বলেন, বুধবার বিকাল ৫টায় বাড়িওয়ালার নাতি রায়হান (১৬) বাসায় একা পেয়ে তার শিশু কন্যাকে ধর্ষণের ঘটনা ঘটায়। তিনি ওই সময় টিউশনি করাতে বাসার বাইরে ছিলেন। শিশুটির বাবা একটি কাপড়ের দোকানে চাকরি করেন। তিনিও ডিউটিতে ছিলেন। পরে বাসায় এসে তারা মেয়েটিকে অসুস্থ অবস্থায় পান। শিশুটি রায়হানের কথা বললে, মা বুঝতে পারেন যে, তার মেয়ে পৈশাচিক নির্যাতনের শিকার হয়েছে।

পরবর্তীতে রায়হানসহ অন্য লোকজন তাদের হুমকি-ধামকি দেয় এবং থানায় মামলা করতে বারণ করে। মেডিকেলে যেতেও বাধা দেয় বলে শিশুর মা অভিযোগ করেন। বৃহস্পতিবার শিশুটির অবস্থা খারাপ দেখে রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন তিনি।

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান ওই শিশুটিকে শাররিক পরীক্ষার জন্য ঢামেকে নিয়ে আসেন স্বজনরা। বর্তমানে সে ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে(ওসিসি) ভর্তি রয়েছে।

 

 

 

 

 

epsoon tv 1

Related posts

body banner camera