brandbazaar globaire air conditioner

সাকিব ভাইয়ের আশপাশে থাকা সবসময়ই আনন্দের: মোস্তাফিজ

সাকিব ভাইয়ের আশপাশে থাকা সবসময়ই আনন্দের: মোস্তাফিজ
epsoon tv 1

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করছেন অলরাউন্ডার সাকিব আল হাসান ও কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান।

৩ কোটি ২০ লাখ রুপিতে এবার নিজের পুরনো ক্লাব কলকাতা নাইট রাইডার্সে ভিড়েছেন সাকিব। অন্যদিকে ১ কোটি রুপি ভিত্তিমূল্যে মোস্তাফিজকে কিনে নিয়েছে রাজস্থান রয়ালস।

শনিবার রাতে মুখোমুখি হয়েছে রাজস্থান ও কলকাতা। ম্যাচের আগে বাংলাদেশি সমর্থকদের মনে যে উচ্ছ্বাস ছিল,সাকিব-মোস্তাফিজের মাঠের লড়াইয়ের দেখা মিলকে কী?

কিন্তু সমর্থকদের সেই আশা পূরণ হয়নি। আসরের প্রথম তিন ম্যাচ খেলার পর সাকিবকে একাদশে বাইরে রাখায় মাঠের লড়াইয়ে দেখা হয়নি দুজনের। অন্যদিকে এখন পর্যন্ত সব ম্যাচেই একাদশে ঠাঁই হয়েছে মোস্তাফিজের।

দলের প্রধান দুই ইংলিশ তারকা পেসার জফরা আর্চার আর বেন স্টোকসের অনুপস্থিতিতে ভাগ্য খুলেছে মোস্তাফিজের। অবশ্য সুযোগ পেয়ে খারাপ খেলছেন না তিনি। প্রতিটি ম্যাচেই উল্লেখযোগ্য পারফর্ম করছেন।

এদিকে শনিবার মাঠের লড়াইয়ে দেখা না মিললেও, খেলা শেষে ঠিকই প্রিয় বড় ভাইয়ের কাছে ছুটে গেছেন মোস্তাফিজ।

ম্যাচ শেষে দেখা গেছে, বাউন্ডারির সামনে দাঁড়িয়ে সাকিবের সঙ্গে কথা বলছেন কাটার মাস্টার। এসময় দুজন হাসিমুখে ছবিও তুলেছেন।

সেই ছবি নিজের ফেসবুক পেজে আপলোড করে মোস্তাফিজ লিখেছেন, ‘সাকিব ভাইয়ের আশপাশে থাকা সবসময়ই আনন্দের।’ এর সঙ্গে ‘আইপিএল’ ও ‘পুনর্মিলনী’ হ্যাশট্যাগও ব্যবহার করেছেন বাঁহাতি পেসার।


epsoon tv 1

Related posts

body banner camera