brandbazaar globaire air conditioner

‘সরকার বিরোধীদলকে নির্যাতন ছাড়া একটা মশাও মারতে পারে না’

‘সরকার বিরোধীদলকে নির্যাতন ছাড়া একটা মশাও মারতে পারে না’
Content TOP

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, বিরোধীদলকে নির্যাতন, অত্যাচার, গ্রেপ্তার করা ছাড়া একটা মশাও মারতে পারে না সরকার।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকালে বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে নাগরিক ঐক্যের ওয়েব সাইটের নতুন ভার্সনের প্রদর্শনী ও দেশের সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সরকার এখন রোহিঙ্গাদের দমনের চেষ্টা করছে। কিন্তু তারা এনআইডি পেয়ে যাচ্ছে। তাদের মোবাইল সিম বন্ধ করবে কিভাবে? এই সরকার কোনো একটা কাজও ঠিকভাবে করতে পারছে না। এনআইডি থাকলে তাদের পাসপোর্ট পেতে অসুবিধা কি?

তিনি আরও বলেন, সরকার অনেক দেশকে বন্ধু দাবি করলেও কোন দেশ বাংলাদেশের পক্ষে দাঁড়ায়নি বরং তারা মিয়ানমারের পক্ষে দাঁড়িয়েছে। সরকার নিজের ব্যর্থতা ঢাকার জন্য এখন রোহিঙ্গাদের উপরে নানারকম নিপীড়ন চালাচ্ছে।

প্রধানমন্ত্রীকে ইঙ্গিত করে তিনি বলেন, উনি হয়ত উভয় দেশকে খুশি রাখার জন্য ‘থাপথুপ’ দিয়ে বন্ধ করে রেখে দেবেন, যাতে কোনো কিছুই না হয়।

সভায় উপস্থিত ছিলেন, সংগঠনের প্রধান উপদেষ্টা এসএম আকরাম, সমন্বয়ক শহিদুল্লাহ কায়সার, দলের নেতা মমিনুল ইসলাম, সোহরাব হোসেন, মঞ্জুর কাদের, জাহিদ হোসেন প্রমুখ।

Content TOP

Related posts

body banner camera