brandbazaar globaire air conditioner

শারীরিক সম্পর্কের অভিযোগ নিয়ে মুখ খুললেন নোবেল

শারীরিক সম্পর্কের অভিযোগ নিয়ে মুখ খুললেন নোবেল
Content TOP

‘সা রে গা মা পা’ খ্যাত গায়ক মাইনুল ইসলাম নোবেলের বেশকিছু নগ্ন ও আপত্তিকর ছবি সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

শাহরিন সুলতানা নামের এক কিশোরীর ফেসবুক অ্যাকাউন্ট থেকে প্রকাশ করা হয় ছবিগুলো। সেইসঙ্গে নোবেলের বিরুদ্ধে প্রেম ও সর্বস্ব লুটের অভিযোগ এনেছে ওই কিশোরী। সে জানায়, গোপালগঞ্জে থাকার সময় থেকে নোবেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এমনকি বিয়ের প্রলোভন দেখিয়ে নোবেল তার শারীরিক সম্পর্কেও মিলিত হয় বলে অভিযোগ কিশোরীর।

তবে সেই কিশোরীর আইডিটি ফেসবুকে আর দেখা না গেলেও নোবেলকে নিয়ে দেয়া তার স্ট্যাটাস ও নগ্ন ছবিগুলো দুই বাংলাতেই এই মুহূর্তে ভাইরাল। অনেক ইউটিউব চ্যানেলেও দেখা যাচ্ছে নোবেলকে নিয়ে রসালো ফিচার ভিডিও। অনেক গণমাধ্যমেও এসেছে বিষয়টি।

বিশেষ করে কলকাতার গণমাধ্যমে সমালোচনার ঝড় বইয়ে দেয়া হয়েছে নোবেলকে নিয়ে। কলকাতার গণমাধ্যমে নোবেলকে নিয়ে সংবাদের শিরোনাম করা হয়েছে ‘বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, নোবেলের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ কিশোরীর’।

রহস্য জনক ব্যাপার হলো যে কিশোরীর ফেসবুক থেকে ছবিগুলো প্রকাশ করা হয়েছে তার পরিচয় মেলেনি এখনো। কারণ ছবিগুলো পোস্ট করার পর সেই অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভ রয়েছে। এই আইডিটি ফেক কী না সেই বিষয়েও কোনো নিশ্চিত তথ্য মিলেনি।

এদিকে এমন অভিযোগ উঠার পর নোবেলের সঙ্গে বিভিন্ন মাধ্যমে যোগাযোগের চেষ্টা করে গণমাধ্যম। তবে তাকে পাওয়া যায়নি। বিষয়টি নিয়ে দেরিতে হলেও মুখ খুলেছেন নোবেল।

তার বিরুদ্ধে উঠা অভিযোগ পুরোপুরি অস্বীকার করে নোবেল বলেন, আজকাল যে কোনো ছবি এডিট বা তৈরি করা যায়। যে ছবিগুলো প্রকাশ করা হয়েছে, তা এডিট করা। যে মেয়ে অভিযোগ করেছেন, তার কোনো হদিস নেই। আমার ভাবমূর্তি নষ্ট করতে এসব মিথ্যে অভিযোগ ছাড়ানো হচ্ছে, এর বেশি আর কিছুই না।’

নোবেল আরও বলেন, ‘এলাকার লোকজন, পরিচিত মহল ও বন্ধুবান্ধব সবাই জানেন, আমি কেমন? এসব অভিযোগ ভিত্তিহীন ও আমার সুনাম নষ্ট করার জন্য।’

Content TOP

Related posts

body banner camera