brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

লঞ্চের আগেই আইফোন ১২ প্রো- এর তথ্য ফাঁস!

লঞ্চের আগেই আইফোন ১২ প্রো- এর তথ্য ফাঁস!
epsoon tv 1

করোনায় সবকিছু বন্ধ হলেও লকডাউনকে পাত্তা না দিয়ে বাজারে এসেছে আইফোন (এস ই ২০২০)। সব ঠিক থাকলে চলতি বছর সেপ্টেম্বরে বাজারে আসতে পারে আইফোন-১২ সিরিজ। এই ফোনগুলিতে থাকবে ৫ এন এম প্রসেসের এ-১৪ চিপ, ৫জি কানেক্টিভিটি, 120Hz ডিসপ্লে ও USE Type-C পোর্ট।

সম্প্রতি অ্যাপল-এর বিভিন্ন প্রডাক্ট লঞ্চের খবর আগে থেকে বলে হুবহু মিলিয়ে সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়তা পেয়েছেন @L0vetodream নামে এক ব্যক্তি। 9to5Mac-এ প্রকাশিত সাপ্রতিক রিপোর্ট থেকে জানা গিয়েছে আইফোন (এস ই -২০২০) সব খবর হুবহু মিলিয়েছিলেন এই ব্যক্তি।

চলতি বছরেই আইফোন-১২এর সঙ্গেই AirPods 3 ‘Lite’, Apple TV, একটি ARM-প্রসেসরের MacBook 12-ইঞ্চি মডেল, HomePod Lite লঞ্চ করতে পারে অ্যাপল। একই সঙ্গে বাজারে আসতে পারে চারটি নতুন iPhone। @L0vetodream আরও জানিয়েছেন একটি গেম কন্ট্রোলার তৈরি করছে অ্যাপল। এছাড়াও তৈরি হচ্ছে ডিসপ্লের নীচে সিঙ্গারপ্রিন্ট সেন্সরসহ আইপ্যাড এয়ার। যদিও করোনাভাইরাস পরিস্থিতির উপরে এই প্রোডাক্টগুলির লঞ্চ নির্ভর করবে।

ট্যুইটারে ঐ আইডি থেকে আরো বলা হয়, আইফোন ১২ প্রো-তে থাকবে 5.4 ইঞ্চি ডিসপ্লে। অন্যদিকে iPhone 12 pro Max-এ থাকবে 6.7 ইঞ্চি ডিসপ্লে। এই দুই ফোনেই Qualcomm-এর 5G মোডেম থাকবে। এখনও আইফোন ১২সিরিজ লঞ্চের কয়েক মাস বাকি। এখন শুধুই এই ফোন সম্পর্কে প্রাথমিক তথ্য সামনে এসেছে। যদিও এই ফোন সম্পর্কে কোন উচ্যবাচ্চ করেনি Apple।

epsoon tv 1

Related posts

body banner camera