রেলক্রসিংয়ে বিকল ট্রাক, ট্রেনের ধাক্কায় নিহত ২

রেলক্রসিংয়ে বিকল ট্রাক, ট্রেনের ধাক্কায় নিহত ২
Content TOP

গাজীপুরে একটি রেলক্রসিংয়ে উঠে বিকল হয়ে যাওয়া একটি বালুবাহী ডাম্প ট্রাকে ট্রেনের ধাক্কায় দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজ রোববার ভোর পৌনে ৫টার দিকে গাজীপুরের ঢাকা-ময়মনসিংহ রেলরুটের ধীরাশ্রম স্টেশনসংলগ্ন দক্ষিণখান এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহতদের মধ্যে ট্রাকের চালক সোলেমান হোসেন রাজধানীর উত্তরার কামারপাড়া এলাকার হাকিম আলীর ছেলে এবং নেত্রকোনার আব্দুল কুদ্দুসের ছেলে জাকির হোসেন ওই ট্রাকের সহাকারী।

বিষয়টি নিশ্চিত করেছেন টঙ্গী ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আতিকুল ইসলাম। তিনি জানান, রোববার ভোর পৌনে ৫টার দিকে দক্ষিণখান এলাকার রেলক্রসিং পার হচ্ছিল একটি বালুবাহী ডাম্প ট্রাক। কিন্তু হঠাৎ রেললাইনে উঠেই নষ্ট হয়ে যায় ট্রাকটি। এ সময় ঢাকাগামী মৈত্রী এক্সপ্রেস নামে একটি ট্রেন ওই ট্রাকটিকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ট্রাকটি উল্টে রেললাইনের পাশে জমে থাকা পানিতে পড়ে যায় এবং ঘটনাস্থলেই ট্রাকের শ্রমিক জাকির হোসেন নিহত হন। আহত হন চালকসহ আরও দুইজন।

পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে গুরুতর আহত অবস্থায় চালক সোলেমান হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

ঘটনার পরপরই টঙ্গী ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজে অংশ নেয় বলেও জানান ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা।

Content TOP

Related posts

body banner camera