brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

রাজবাড়ীতে আ.লীগ নেতাকে পিটিয়ে হত্যা

রাজবাড়ীতে আ.লীগ নেতাকে পিটিয়ে হত্যা
Content TOP

রাজবাড়ীর পাংশায় শওকত আলী মণ্ডল (৪০) নামে আওয়ামী লীগের এক নেতাকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার রাতে উপজেলার বাগদুলি বাজারে এ ঘটনা ঘটে।

নিহত শওকত আলী মণ্ডল মৌড়াট ইউনিয়ন পরিষদের (ইউপি) ৪নং ওয়ার্ডে সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন। তিনি উপজেলার পশ্চিম বাগদুলি গ্রামের নাজির মণ্ডলের ছেলে।

মৌড়াট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাবিবুর রহমান প্রামাণিক জানান, রাতে উপজেলার বাগদুলি বাজরে শওকত আলী অবস্থান করছিলেন। এ সময় কয়েকজন দুর্বৃত্ত তাকে এলাপাতাড়ি পিটিয়ে আহত করে। পরে গুরুতর অবস্থায় উদ্ধার করে প্রথমে তাকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরবর্তী সময়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপতালে নেওয়া হয়। সেখানে রাত ২টার দিয়ে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গত উপজেলা নির্বাচনে শওকত আলী নৌকার পক্ষে কাজ করেন। এ কারণে প্রতিপক্ষরা তাকে পিটিয়ে হত্যা করেছে বলে অভিযোগ করেন হাবিবুর রহমান।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাংশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। শওকত আলীকে কে বা করা হত্যা করেছে তা জানা যায়নি। এ ঘটনার সুষ্ঠু তদন্ত ও জড়িতদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে।

Content TOP

Related posts

body banner camera