রাজধানীর সড়কে প্রাণ হারালেন ৩ জন

রাজধানীর সড়কে প্রাণ হারালেন ৩ জন
Content TOP

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় গৃহকর্মীসহ তিনজন নিহত হয়েছেন।

রোববার রাত ও সোমবার সকালে মোহাম্মদপুর, ওয়ারী ও বংশালে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে, তিনি হলেন- গৃহকর্মী মর্জিনা। তিনি ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাঁচামাল বিক্রেতা তোফাজ্জল হোসেনের স্ত্রী। মর্জিনা মোহাম্মদপুর সাতমসজিদ হাউজিং এলাকায় থাকতেন এবং গৃহকর্মীর কাজ করতেন।

নিহতের স্বজনের বরাত দিয়ে ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, সোমবার সকালে মোহাম্মদপুর বেড়িবাঁধ এলাকায় সড়ক পার হওয়ার সময় একটি দ্রুতগতির বাস মর্জিনাকে ধাক্কা দেয়।

গুরুতর অবস্থায় মর্জিনাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢামেকে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক মর্জিনাকে মৃত ঘোষণা করেন।

এদিকে বংশাল থানার ওসি সাইদুর রহমান জানান, সোমবার ভোরে বংশাল তাঁতীবাজার মোড় এলাকায় ট্রাকের ধাক্কায় অজ্ঞাতপরিচয় এক ব্যক্তি মারা যান। এ ঘটনায় ঘাতক ট্রাকসহ চালককে আটক করা হয়েছে।

নিহতের জাতীয় পরিচয়পত্র (এনআইডি) সংগ্রহ করা হয়েছে। তার পরিচয় জানার চেষ্টা চলছে।

এ ছাড়া ওয়ারী থানার এসআই মো. শাজাহান মিয়া জানান, রোববার রাত ১টার দিকে কাপ্তানবাজার হানিফ ফ্লাইওভারের পাশে গাড়িচাপায় অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তি আহত হন।

তাকে উদ্ধার করে ঢামেকে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের পরিচয় পাওয়া যায়নি। তবে তার পরনে গেঞ্জি ও জিন্স প্যান্ট ছিল।

নিহতদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera