brandbazaar globaire air conditioner

রাঙ্গার কুশপুত্তলিকা দাহ করলো যুবলীগ

রাঙ্গার কুশপুত্তলিকা দাহ করলো যুবলীগ
epsoon tv 1

স্বৈরাচার এরশাদবিরোধী আন্দোলনের প্রতীক যুবলীগকর্মী নূর হোসেনকে ইয়াবখোর ও ফেনসিডিলখোর বলে কটূক্তি করায় এরশাদের জাতীয় পার্টি-জাপা’র মহাসচিব মশিউর রহমান রাঙ্গার কুশপুত্তলিকা দাহ করেছে আওয়ামী যুবলীগ। পাশাপাশি জাতির কাছে নিঃশর্ত ক্ষমা না চাইলে তাকে অবাঞ্চিত করার ঘোষণা দিয়েছে সংগঠনটি।

সোমবার ( ১১ নভেম্বর) ‘রাষ্ট্রনায়ক শেখ হাসিনা এবং যুবলীগ নেতা শহীদ নূর হোসেনকে নিয়ে জাতীয় পার্টির মহাসচিবের কটূক্তির প্রতিবাদে’ ঢাকা দক্ষিণ যুবলীগ আয়োজিত বিক্ষোভ সমাবেশে সংগঠনের নেতারা এ কুশপুত্তলিকা দাহ করে।

এ সময়ে যুবলীগ সাধারণ সম্পাদক ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মো. হারুনুর রশীদ বলেন, ‘জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গাকে গ্রেফতার করতে হবে। তাকে জাতির কাছে নিঃশর্ত ক্ষমা না চাইতে হবে। তা না হলে তাকে অবাঞ্চিত ঘোষণা করা হবে।’

তিনি বলেন, ‘যুবলীগ নেতা নূর হোসেন এর বিরুদ্ধে মিথ্যাচার করেছে রাঙ্গা। ১৯৮৭ সালের দিকে বাংলাদেশে ইয়াবা বলতে কোন শব্দের জন্ম হয়নি। রাঙ্গা জাতির কাছে নির্লজ্জ মিথ্যাচার করেছেন।’

যেহেতু জাতীয় পার্টির সাথে বাংলাদেশ আওয়ামী লীগের একটি নির্বাচনী সমঝোতা আছে, তাই জাতীয় পার্টির সাথে ঐক্যের স্বার্থে অবিলম্বে মশিউর রহমান রাঙ্গাকে অব্যহতি দেয়ার আহবান জানান তিনি।

সমাবেশ শেষে এক বিক্ষোভ মিছিল বের করে যুবলীগের নেতারা।

epsoon tv 1

Related posts

body banner camera