ব্রেকিং নিউজঃ

রাউজানে গোয়াল ঘরে আগুন, গরু-ছাগল পুড়ে ছাই

রাউজানে গোয়াল ঘরে আগুন, গরু-ছাগল পুড়ে ছাই
Content TOP

অামির হামজা ,রাউজান (চট্টগ্রাম) প্রতিনিধি।।

চট্টগ্রামে রাউজান উপজেলার ৭নং ইউনিয়নে গোয়াল ঘরে আগুন লেগে দু’টি গরু একটি ছাগল পুড়ে ছাই হয়ে গেছে। এসময় অারো ৩টি গরু অগ্নিদগ্ধ হয়েছে।

বৃহস্পতিবার (৯-অাগস্ট) রাত ২টার সময় জারুলতলা গ্রামের আকিল মোহাম্মদ চৌধুরী গোয়াল ঘরে এ আগুন লাগার ঘটনা ঘটে। এলাকার মৃত নুরুল ইসলামের পুত্র মো. সালাউদ্দিনের গোয়াল ঘরে আগুন, গরু-ছাগল পুড়ে ছাই।

ক্ষতিগ্রস্থ গরুর মালিক মো. সালাউদ্দিন বলেন, রাতে হঠাৎ করে পাশের বাড়ির লোকজনের ডাক শুনে আমার ঘুম ভেঙে যায়। উঠে দেখি আমার গোয়াল ঘরে আগুন জ্বলছে। অনেক চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে এনেছি। কিন্তু এরই মধ্যে গোয়ালে থাকা দু’টি গরু ও একটি ছাগল পুড়ে ছাই হয়ে গেছে। আগুনে আমার প্রায় ৩ লাখ টাকার ক্ষতি হয়েছে। তিনি অভিযোগ করে বলেন, দিনরাত কষ্ট করে গরু গুলো কুরবানীর হাটে বিক্রি করার জন্য লালন পালন করেছি। কিন্তু কে আমার এতবড় সর্বনাশ করলো বুঝতে পারছি না। কেউ আমার সাথে শত্রুতা করে গোয়াল ঘরে আগুন দিয়েছে। না হয় সেখানে কোন কারেন্ট নেই যে কোন কারণে আগুন লাগবে।

স্থানিয় চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু জানান, আমরা ঘটনার সুষ্ঠু তদন্ত করব। ঘটনার সত্যতা বিচার করে দোষীকে শাস্তির আওতায় আনা হবে। এবং ক্ষতিগ্রস্থ ব্যক্তিকে সাহায্য সহযোগীতা করা হবে।

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera