brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

রাইপাড়া ইউনিয়নে ডলি গ্রুপের ঈদ উপহার সামগ্রী বিতরণ।

রাইপাড়া ইউনিয়নে ডলি গ্রুপের ঈদ উপহার সামগ্রী বিতরণ।
epsoon tv 1
নিজস্ব প্রতিবেদকঃ
ঢাকা-১ আসনের সাংসদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমানে আহবানে সাড়া দিয়ে ঢাকার দোহারে ডলি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নাছির উদ্দীনের নিজস্ব অর্থায়নে কর্মহীন ও দরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসাবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।উপজেলার ৮ টি ইউনিয়ন ও একটি পৌরসভার ৪টি ইউনিয়নের কর্মহীন সাড়ে সাত হাজার পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। অবশিষ্ট চারটি ইউনিয়ন ও একটি পৌরসভার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।
দোহার উপজেলা নির্বাহী কর্মকর্তা আফরোজা আক্তার রিবা জানান, করোনা ভাইরাস বিপর্যয়ের ফলে ঢাকা-১ আসন দোহার ও নবাবগঞ্জ উপজেলায় স্থানীয়দের মাঝে সাংসদ সালমান এফ রহমানের ব্যাক্তিগত সহযোগীতায় ফজলুর রহমান ফাউন্ডেশনের নামে ব্যাপক খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম চলছে।এর ধারাবাহিকতায় সাংসদ সালমান এফ রহমান তার নির্বাচনী এলাকায় সাধারণ জনসাধারণের কষ্ট লাঘবের উদ্দেশ্য স্থানীয় শিল্পপতিদের প্রতি আহবান জানান কর্মহীন, হতদরিদ্র ও অসহায় মানুষের পাশে দাড়াতে। এর ধারাবাহিকতায় ডলি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নাছির উদ্দিন উপজেলার কুসুমহাটি,নয়াবাড়ি, মাহমুদপুর ও রাইপাড়া ইউনিয়নের ৪ হাজার পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।তিনি আরও বলেন,ঈদের আগে উপজেলার বাকি  বিলাশপুর,সুতারপাড়া,নারিশা ও মুকসুদপুর ইউনিয়নে আরও চার হাজার পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করবেন ডলি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নাসির উদ্দীন জানান।
উপহার সামগ্রী হিসেবে প্রতিটি পরিবারের মাঝে ১০ কেজি করে চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ কেজি ছোলা, ২ কেজি আলু, ১ কেজি লবণ, ১ কেজি সয়াবিন তেল ও একটি করে সাবান দেওয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন, রাইপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল হক বেপারী, মাহমুদপুর ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন মুন্সী, ডলি গ্রুপের প্রতিনিধি নবদ্বীপ চন্দ্র, সালাম মৃধা ও সাংবাদিক আবুল হাশেম ফকির।
epsoon tv 1

Related posts

body banner camera