brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

যুবলীগের সাধারণ সম্পাদক নিখিল হাসপাতালে

যুবলীগের সাধারণ সম্পাদক নিখিল হাসপাতালে
epsoon tv 1

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল পিত্তথলি জনিত সমস্যায় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

শুক্রবার (৩ এপ্রিল) সন্ধ্যায় শারীরিকভাবে বেশি অসুস্থতা অনুভব করলে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে অবস্থানরত যুবলীগের কেন্দ্রীয় নেতা ইঞ্জিনিয়ার হোসেন চৌধুরী কামাল এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গত কয়েকদিন ধরেই মাইনুল খান নিখিল বুকে ব্যথা অনুভব করছিলেন। গত পরশুদিন চিকিৎসা চিকিৎসকের পরামর্শ নিয়ে বাসায় অবস্থান করছিলেন। আজ দুপুরে জুমার নামাজের পরে করোনাভাইরাস ক্ষতিগ্রস্ত অসহায় মানুষদের মাঝে যুবলীগের অব্যাহত নিয়মিত খাদ্য সামগ্রি বিতরণ কর্মসূচিতে অংশ নেন।

তিনি বলেন, নিখিল ভাই দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। একই সঙ্গে করোনা ক্ষতিগ্রস্ত দিন মজুর, অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর জন্য যুবলীগের প্রতিটি ইউনিটের প্রতি অনুরোধ করেছেন।

পারিবারিক সূত্র মতে, ঢাকা দুই সিটি কর্পোরেশন নির্বাচনের সময় দিনরাত প্রচারণায় অংশ নেন যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। ঐ সময় থেকেই তিনি ঠান্ডাজনিত সমস্যায় ভূগছেন। এরপর মাঝে মধ্যেই অসুস্থতা অনুভব করছেন। পরিবার সদস্যরা চিকিৎসদের কাছে যাবার অনুরোধ করলেও তা না করে যুবলীগের প্রতিটি কর্মকাণ্ডে পরিচালনা করে আসছেন। গত বছরের ২৩ নভেম্বর যুবলীগের চেয়ারম্যান নির্বাচিত হন শেখ ফজলে শামস পরশ সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

epsoon tv 1

Related posts

body banner camera