brandbazaar globaire air conditioner

‘ম্যাজিস্ট্রেট পরিচয়ে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ’

‘ম্যাজিস্ট্রেট পরিচয়ে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণ’
epsoon tv 1

বেসরকারি বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্রীকে বিচারিক ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে প্রেমের ফাঁদে ফেলে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৪ এপ্রিল) রাতে চট্টগ্রামের ফিরিঙ্গিবাজার থেকে অভিজিৎ ঘোষ (২২) নামে এই যুবককে গ্রেফতার করে পুলিশ। চট্টগ্রাম মহানগর পুলিশের সহকারি কমিশনার নোবেল চাকমা গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন। 

তিনি জানান, এক বিশ্ববিদ্যালয় ছাত্রীর সঙ্গে অভিজিতের ফেসবুকে পরিচয় হয়। পরিচয়ের পর থেকে মেসেঞ্জারে মেসেজ আদান-প্রদানের মাধ্যমে দুজনের মধ্যে বন্ধুত্ব হয়। একপর্যায়ে ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেন অভিজিৎ। এ সময় নিজেকে সে বিসিএস পরীক্ষা দিয়ে পুলিশ ক্যাডারে চান্স পেয়েছেন বলে ছাত্রীকে জানান। এ ছাড়া তাকে বাংলাদেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে আইনের প্রভাষক পদে যোগদান করার জন্য ইমেইলে বার্তা দেয়া হচ্ছে বলেও জানান। সর্বশেষ তিনি জানান, ১২তম ব্যাচে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগপ্রাপ্ত হয়েছেন। তার বাবা প্রধানমন্ত্রীর একান্ত সচিব ও মা শিক্ষা ক্যাডারের কর্মকর্তা বলেও পরিচয় দেন।  

কয়েক মাস আগে সত্যজিত নামে এক বন্ধুর সহায়তায় মেয়েটিকে ফিরিঙ্গিবাজারে একটি বাসায় নিয়ে ধর্ষণ করেন অভিজিৎ জানান এই পুলিশ কর্মকর্তা। 


epsoon tv 1

Related posts

body banner camera