brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

মুজিব বর্ষ ও ৩৫তম ফোবানা সম্মেলন নিয়ে ওয়াশিংটনে সফল আলোচনা

মুজিব বর্ষ ও ৩৫তম ফোবানা সম্মেলন নিয়ে ওয়াশিংটনে সফল আলোচনা
epsoon tv 1

ভার্জিনিয়ার ফলস চার্চের কাবাব কিং রেষ্টুরেন্টে বঙ্গবন্ধু’র জন্ম শতবার্ষিকী পালন ও আগামী ২০২১ সালে ওয়াশিংটনে অনুষ্ঠিত ফোবানা সম্মেলন নিয়ে মঙ্গলবার এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় অংশগ্রহণ করেন মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগের জেষ্ঠ্য সহ সভাপতি শিব্বীর আহমেদ, সহ সভাপতি জি আই রাসেল, সহ সভাপতি মোহাম্মদ আযম আজাদ, সাধারন সম্পাদক এম নবী বাকী, যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, দফতর সম্পাদক আসিফ চৌধুরী, মোহাম্মদ বিটু, যুবলীগর সভাপতি রাবিউল ইসলাম রাজু, সহ সভাপতি আবু বকর সিদ্দিক সাজ প্রমুখ।

আলোচনা সভায় মুজিব বর্ষ উপলক্ষে মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ’র গৃহীত পদক্ষেপগুলো নিয়ে বিশদ আলোচনা করা হয়। এছাড়াও পুরো বছর জুড়ে আরো কি কি আয়োজন করা যায় সেই বিষয়ে বিস্তারিত আলোচনা অনুষ্ঠিত হয়। সভায় ১৭ই মার্চ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন পালন এবং ২৮শে মার্চে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজনের সিদ্ধান্ত গ্রহন করা হয়। এছাড়াও অচিরেই আরো একটি আলোচনা সভার মাধ্যমে জন্ম শত বার্ষিকী উপলক্ষ্যে বছরব্যাপী বিভিন্ন কর্মসূচী ঘোষণা করা হবে।

সভায় মেট্রো ওয়াশিংটন আওয়ামী লীগ নেতৃবৃন্দ সর্বসম্মত ভাবে ওয়াশিংটনে আগামী ২০২১ সালে আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশীপ সোসাইটি আয়োজিত ৩৫তম ফোবানা সম্মেলনের প্রতি পুর্ণাঙ্গ সমর্থন ব্যক্ত করেন। এ সময় উপস্থিত সকল নেতৃবৃন্দ একমত হন যে, গত বছরে নিউইয়কের্র নাসাউ কলসিয়ামে অনুষ্ঠিত ৩৩তম ফোবানা সম্মেলনে গণতান্ত্রিক প্রক্রিয়ার মধ্য দিয়ে ভোটাভুটির মাধ্যমে আগামী ২০২১ সালের ফোবানা সম্মেলন আয়োজন করবার জন্য আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশীপ সোসাইটি বিপুল ভোটে বিজয়ী হয় এবং সে কারনে বাংলাদেশ আমেরিকান ফ্রেন্ডশীপ সোসাইটি আয়োজিত ফোবানা সম্মেলনের প্রতি আমাদের পুর্ণ সমর্থন ও সহযোগীতা থাকবে।

নেতৃবৃন্দ বলেন, ফোবানার সিদ্ধান্ত যেহেতু প্রথা এবং নিয়মানুযায়ী হয়েছে তখন এ ব্যাপারে কারও কোন বিরোধীতা বা দ্বিমত থাকা উচিত নয়। নেতৃবৃন্দ আমেরিকান বাংলাদেশ ফ্রেন্ডশীপ সোসাইটি আয়োজিত ৩৫তম ফোবানা সম্মেলনে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।

epsoon tv 1

Related posts

body banner camera