brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

মুখে ঘা হয়েছে তাই জাউ খাচ্ছেন খালেদা জিয়া: তথ্যমন্ত্রী

মুখে ঘা হয়েছে তাই জাউ খাচ্ছেন খালেদা জিয়া: তথ্যমন্ত্রী
Content TOP

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুখে ঘা হয়েছে বলে জাউ খাচ্ছেন এমন মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, জিহ্বার ঘা অনেক সময় হয়, কামড় লেগে হয়, নানা কারণে হয়।

তবে এটি এমন কোন রোগ নয় যাতে জীবন শঙ্কা হয়, যেমনভাবে বিএনপি বলছে। জীহ্বায় কামড় লেগে ঘা হয়েছে বেঁচে থাকার জন্য তিনি জাউ খাচ্ছেন আর বিএনপি বিষয়টি এমনভাবে উপস্থাপন করছে তা অপরাজনীতি। এটি সঠিক না। দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের ব্রিফিংয়ে এ মন্তব্য করেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ।

তিনি আরও বলেন, বাংলাদেশ খাদ্যে স্বয়ং সম্পূর্ণ। তাই ধান নিয়ে বিতর্ক না করে সরকারকে বিএনপির ধন্যবাদ জানানো উচিত। মন্ত্রী বলেন, বিএনপি ধানের দাম বাড়ানোর দাবি না জানিয়ে এ বিষয়টি নিয়ে তারা রাজনীতি করছে। সরকার চাল আমদানি বন্ধ ও রফতানির মাধ্যমে ধানের দাম বাড়ানোর চেষ্টা করছে।

বিএনপির যে দৈন্যদশা তাতে এখন তারা ভাড়া করা নেতাদের নিয়ে জোট চালাচ্ছে বলেও মন্তব্য করেন তিনি। কর্নেল অলি ২০ দলীয় জোটের নেতৃত্ব চাচ্ছে। এখন তারা কর্নেল অলিকে ভাড়া করবে কিনা তা তাদের বিষয়। বিএনপির ক্রমাগত ভুল সিদ্ধান্তে দলটিতে দৈন্যদশা দেখা দিয়েছে বলে মন্তব্য করেন তথ্যমন্ত্রী।

Content TOP

Related posts

body banner camera