মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগে আমরা স্বাধীনতা পেয়েছিসালমান | নবাবগঞ্জে সালমান এফ রহমান

মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগে আমরা স্বাধীনতা পেয়েছিসালমান | নবাবগঞ্জে সালমান এফ রহমান
Content TOP
সকল বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে ঢাকার নবাবগঞ্জে পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস।
দিবসটি উপলক্ষে মঙ্গলবার সকালে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে নবাবগঞ্জ উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আওয়ামীলীগ, জাতীয় পার্টি, নবাবগঞ্জ প্রেস ক্লাবসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন উপজেলা শহীদ স্তম্ভে পুস্পস্তবক অর্পণ করেন। পরে, নবাবগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তোফাজ্জল হোসেনের সভাপতিত্বে উপজেলা প্রশাসন অায়োজিত আলোচনা সভা, কুচকাওয়াজ ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়৷
অালোচনা সভা এবং কুচকাওয়াজ ও মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ছিলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান। সালমান এফ রহমান উপস্থিত মুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বলেন, মুক্তিযোদ্ধারা বাঙ্গালী ও বাংলাদেশের শ্রেষ্ট্র সন্তান। ১৯৭১ সালে মহান স্বাধীনতা সংগ্রামে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ একটি স্বাধীন রাষ্ট্র হিসেবে আত্বপ্রকাশ করে। আমরা জাতির পিতাকে শ্রদ্ধার সাথে আজকের দিনে স্বরণ করছি। এসময় তিনি দল ও মতের উর্দ্ধে থেকে সকলকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের কল্যাণে কাজ করার আহ্বান জানান।
এসময় উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ জাতীয় কমিটির সদস্য আব্দুল বাতেন মিয়া, নবাবগঞ্জ থানার ওসি মোস্তফা কামাল, মুক্তিযোদ্ধা শাহ আবু বক্কর সিদ্দিকী, ঢাকা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মিজানুর রহমান ভূঁইয়া কিসমত, উপজেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দিন ঝিলু, সাধারণ সম্পাদক মো. জালাল উদ্দিন, ইউপি চেয়ারম্যান ইব্রাহীম খলিল, মহিলা ভাইস চেয়াম্যান মরিয়ম মোস্তফা শিমু, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি আমির হোসেন কুটি, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য ওয়াহিদ্দুজ্জামান রনি, এসএম সাইফুল ইসলাম, ছাত্রলীগ নেতা অাতিক খান বাবু, মেহেদী হাসান রানা, সাইফুল বারী শান্ত, মো. ফিরোজ হোসেন, সেলিম প্রমূখ।

 

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera