brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

মাশরাফিকে অধিনায়ক করে ওয়ানডে দল ঘোষণা

মাশরাফিকে অধিনায়ক করে ওয়ানডে দল ঘোষণা
epsoon tv 1

জিম্বাবুয়ের বিপক্ষে তিন ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। রোববার (২৩ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে দল ঘোষণা করা হয়। শেষবারের মতো ওয়ানডে সিরিজে অধিনায়কের দায়িত্ব পালন করবেন মাশরাফি বিন মর্তুজা। এছাড়া দলে ব্যাপক পরিবর্তন আনা হয়েছে।

ওয়ানডে দলে নতুন মুখ নাঈম শেখ ও আফিফ হোসেন। সর্বশেষ শ্রীলঙ্কা সফরের দল থেকে বাদ পড়েছেন এনামুল হক বিজয়, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন, ফরহাদ রেজা, তাসকিন আহমেদ ও রুবেল হোসেন।

ফিরেছেন অধিনায়ক মাশরাফি। ব্যক্তিগত কারণে ‍ছুটি নিয়েছে সৌম্য সরকার। দলে ফিরেছেন আল-আমিন হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন ও লিটন দাস।

২০১৯ বিশ্বকাপের পর প্রথমবারের মতো চার সিনিয়র ক্রিকেটার মাশরাফি, তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহীম একসঙ্গে খেলবেন। সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ থাকায় সাকিব আল হাসান দলে নেই।

সিরিজের তিন ওয়ানডেই হবে সিলেটে। দিবা-রাত্রির তিন ম্যাচ হবে ০১, ০৩ ও ০৬ মার্চ।

বাংলাদেশ দল: তামিম ইকবাল, নাজমুল হোসেন শান্ত, নাঈম শেখ, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, লিটস দাস, মোহাম্মদ মিঠুন, মাশরাফি বিন মর্তুজা, মোহাম্মদ সাইফউদ্দিন, আফিফ হোসেন, মোস্তাফিজুর রহমান, মেহেদী হাসান মিরাজ, শফিউল ইসলাম, আল-আমিন হোসেন, তাইজুল ইসলাম।

epsoon tv 1

Related posts

body banner camera