brandbazaar globaire air conditioner

মশা নিয়ন্ত্রণ কার্যক্রম নিবিড়ভাবে তদারকির নির্দেশ মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

মশা নিয়ন্ত্রণ কার্যক্রম নিবিড়ভাবে তদারকির নির্দেশ মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।
epsoon tv 1

আঞ্চলিক নির্বাহী কর্মকর্তাদের মাঠ পর্যায়ে মশা নিয়ন্ত্রণ ও ওয়াসার কাছ থেকে পাওয়া বদ্ধ নর্দমা পরিষ্কার কার্যক্রম নিবিড়ভাবে তদারকির নির্দেশ দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

বুধবার (২১ এপ্রিল) ঢাকার আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা ও বিভাগীয় প্রধানদের সঙ্গে জুম প্লাটফর্মে এক বৈঠকে তিনি এই নির্দেশ দেন।

মেয়র বলেন, ‘এপ্রিল মাস শেষ হয়ে যাচ্ছে, সামনে ঈদ। এ সময় ডেঙ্গু মশার প্রকোপ থাকে। আমরা যে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করছি সেখানে দেখছি, প্রায় সব জায়গাতেই এডিস মশার কিছু লার্ভা। বিষয়টা নিবিড়ভাবে তদারকি করার প্রয়োজনীয়তা রয়েছে। আমাদের কার্যক্রম কোনোভাবেই যাতে ব্যাহত না হয় সে বিষয়টা আপনারা তদারকি করবেন।’

তিনি বলেন, ‘আমাদের অবকাঠামো উন্নয়নের কাজগুলো যথারীতি চালিয়ে যেতে হবে। ঠিকাদারকে সহযোগিতা করতে হবে, যাদেরকে আমরা কার্যাদেশ দিয়েছি সেই কাজগুলো যেন তারা সঠিক সময়ে সম্পন্ন করতে পারে। কারণ আমাদের কার্যক্রমের একটি বড় অংশই কিন্তু সামনে যে জলাবদ্ধতা বা বর্ষা মৌসুমকে সামনে রেখে। আমরা যেন বর্ষা মৌসুমকে ভালো করে নিয়ন্ত্রণে রাখতে পারি, জলাবদ্ধতা থেকে মুক্ত রাখতে পারি।’  

ঢাকা দক্ষিণ সিটির প্রধান নির্বাহী কর্মকর্তা এ বি এম আমিন উল্লাহ নুরীর সঞ্চালনায় অনলাইন বৈঠকে করপোরেশনের প্রধান প্রকৌশলী রেজাউর রহমান, সচিব আকরামুজ্জামানসহ বিভিন্ন বিভাগের প্রধানগণ ও আঞ্চলিক নিবার্হী কর্মকর্তা অংশ নেন।


epsoon tv 1

Related posts

body banner camera