brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

মলিন মুখে হাসি ফুটাল তিতুমীর কলেজ ছাত্রলীগ

মলিন মুখে হাসি ফুটাল তিতুমীর কলেজ ছাত্রলীগ
Content TOP

সাব্বির আহমেদ: মুখে নয়, এবার কাজেই ‘মানবতার ফেরিওয়ালার’ স্বাক্ষর রেখেছে রাজধানীর সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগ। অর্ধশতাধিক দুঃস্থ পথশিশুদের মুখে আহার তুলে দিয়ে মলিন মুখে হাসি ফুটিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা।

রোববার দুপুরে সরকারি তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি মো. রিপন মিয়া ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়লের নেতৃত্বে স্থানীয় অসহায় পথশিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়। দুপুরের খাবার নিতে সকাল থেকেই তিতুমীর কলেজের আশপাশ, টিন্ডটি কলোনি, সাততলা বস্তিসহ কয়েকটি জায়গা থেকে পথশিশু কিশোর-কিশোরীরা কলেজে সকাল থেকে জড়ো হতে থাকে। ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের সারিবদ্ধভাবে দাঁড়িয়ে খাবার সরবরাহ করেন।

ছাত্রলীগের খাবার পেয়ে বেজায় খুশি ওই পথশিশুরা। অনেকদিন পর একটা ভাল খাবার পেয়ে মুখে অপকটেই মুখে হাসি ফুটেছে। অনেকে বলছে, রমজান মাসেও কলেজ ছাত্রলীগ নেতাকর্মীরা তাদের এই সহায়তা চালু রাখুক।

এ বিষয়ে কলেজ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন, এটি আমাদের স্বাভাবিক দায়িত্ব ও কাজেরই একটি অংশ। বিত্তবান সবাই যদি পথশিশুদের জন্য এভাবে এগিয়ে আসত, তাহলে তারা আরেকটু স্বাচ্ছন্দ্যে থাকতে পারতো। আমরা মনে শুধু ছাত্রলীগ কেন, সমাজের প্রত্যেকটি শেণী পেশার মানুষকে এই অসহায় পথশিশুদের পাশে দাঁড়ানো উচিত। আর এতেই ভরসা পাবে পথশিশুরা, কমবে তাদের অপরাধ প্রবণতা।

রিপন মিয়া ও জুয়েল মোড়ল বলেন, কলেজ ছাত্রলীগের এই ধারা বরাবরই অব্যাহত থাকবে। আমরা ইতিবাচক সব কাজে দৃষ্টান্ত স্থাপন করতে চাই। মুখে মানবতার বুলি আওড়াতে চাই না, কাজে তার প্রমাণ রাখবো।

 

 

 

 

 

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera