মধুখালীতে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত সাধারন মানুষ

মধুখালীতে চিকিৎসা সেবা থেকে বঞ্চিত সাধারন মানুষ
Content TOP

সাগর চক্রবর্ত্তী,ফরিদপুর জেলা প্রতিনিধি:
ফরিদপুরের মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের গোপালদী গ্রামে অবস্থিত একটি উপস্বাস্থ্য কেন্দ্র । এই উপস্বাস্থ্য কেন্দ্রের আওতার জনসাধারন স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত হচ্ছে।
উপস্বাস্থ্য কেন্দ্রেটি নানা সমস্য অনিয়ম ও অব্যবস্থাপনায় জর্জরিত। ডাক্টারের পদ দির্ঘ দিন শূন্য শুধুমাত্র একজন স্বাস্থ্যসহকারী কর্মকর্তা দিয়ে খুরিয়ে খুরিয়ে পরিচালিত হচ্ছিল এই কেন্দ্রটি। হঠাৎ করে স্বাস্থ্য কেন্দ্রের, স্বাস্থ্যসহকারী কর্মকর্তা এবিএম কামরুজ্জামান কে বদলী করে দেওয়ায় চারটি পদের চারটিই শূন্য। যার ফলে এলাকার জনগন স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত ।
এলাকার মানুষের মাঝে ক্ষোভের সৃষ্টি হচ্ছে। জরুরী ভাবে কোন রুগী চিকিৎসা নিতে পারছেনা। সেবা থেকে বঞ্চিত হচ্ছে নারী শিশু সহ গরীব অসহয় মানুষ যাদের অন্যথায় গিয়ে চিকিৎসা নেওয়া সম্ভব নয়। দ্রুত ডাক্তার নিয়োগ দিয়ে চিকিৎসা সেবা প্রদানে ব্যবস্থা করতে হবে। এছাড়া বিভিন্ন সুযোগ সুবিধা বৃদ্ধি করে স্বাস্থ্য সেবার মান উন্নয়ন করা হোক। এমনটা দাবী করেন ইউনিয়ন বাসি।

এব্যাপারে মধুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খালিদ আহমেদ সাইফুল্লাহ জানান ৪টি পদই শূন্য আছে নতুন ডাক্তার এলে উপস্বাস্থ্য কেন্দ্রে নিয়োগ দেওয়া হবে।

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera