ভৈরবে ফাঁসিতে ঝুলন্ত কিশোরীর লাশ উদ্ধার

ভৈরবে ফাঁসিতে ঝুলন্ত কিশোরীর লাশ উদ্ধার
Content TOP
 
মিলাদ হোসেন অপু, ভৈরব প্রতিনিধি:
কিশোরগঞ্জ ভৈরবে বন্যা (১৩) নামের এক কিশোরী ছাত্রীর  লাশ উদ্ধার করা হয়। কিশোরী বন্যা সাদেকপুর গ্রামের ওয়াকিফুল মিয়ার মেয়ে। আজ দুপুরে ১২ টার দিকে এই ঘটনা  ঘটেছে বলে জানা যায় । কিশোরী এলাকার সাদেকপুর প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী ছিল।
তার বাবা জানায়, আমার মেয়ে  আমার সাথে নাস্তা করে সকালে স্কুলের কথা বলে বাসা থেকে বের হয়। দুপুর সোয়া ১২ টায় প্রতিবেশী লোকজন খবর দেয় বাড়ীর পাশে একটি গাছে তার লাশ দড়িতে ঝুলছে। একথা শুনে পরিবারের সদস্যরা দ্রুত ঘটনাস্হলে পৌঁছে গাছ থেকে লাশটি নামিয়ে ভৈরব উপজেলা হাসপাতালে পাঠালে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। খবর পেয়ে পুলিশ লাশটি হাসপাতাল থেকে থানায় নিয়ে যায়।  ঠিক কি কারনে বা কিভাবে সে ফাঁসিতে ঝুলল কেউ বলতে পারছেনা। ঘটনাটি হত্যা না আত্মহত্যা এব্যাপারে সন্দেহ করছে তার পরিবার।  লাশের ময়না তদন্ত করতে  আগামীকাল কিশোরগঞ্জে পাঠানো হবে বলে পুলিশ জানায়।
ভৈরব থানার অফিসার ইনচার্জ ( ওসি)  মোঃ মোখলেছুর রহমান জানান, কিশোরী ছাত্রীর মৃত্যুর খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। লাশের ময়না তদন্তের পর রিপোর্ট পাওয়া গেলে পরে আইনি ব্যবস্হা নেয়া হবে।
Content TOP

Related posts

Leave a Reply

body banner camera