বেড়ায় গণধর্ষণের শিকার ৭ম শ্রেণীর ছাত্রী

বেড়ায় গণধর্ষণের শিকার ৭ম শ্রেণীর ছাত্রী
bodybanner 00
বেড়ায় গণধর্ষণের শিকার ৭ম শ্রেণীর ছাত্রী – প্রতিকী ছবি

পাবনার বেড়ার আমিনপুর থানার বাঘলপুর গ্রামের ১৪ বছর বয়সী এক কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। সে আলহাজ ঈমান আলী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী। ঘটনাটি ঘটেছে রোববার দুপুরে।

আমিনপুর থানা ও মামলা সূত্রে জানা যায়, ওই কিশোরী রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার দিঘুলকান্দি গ্রামে বোনের বাড়ি থেকে নিজ বাড়ি বাঘলপুরের উদ্দেশে রওনা হয়। সে নাটিয়াবাড়ী থেকে কাশিনাথপুরগামী একটি সিএনজি অটোরিকশায় ওঠে। চালক কাশিনাথপুরে অটোরিকশাটি না থামিয়ে বেড়ার দিকে রওনা হয়। কিছুদূর আসার পর মহাসড়কের পাশে একটি বাবলা বাগানে নিয়ে দুই বন্ধু মিলে মেয়েটিকে ধর্ষণ করে। পরে কিশোরীটিকে কাশিনাথপুর ফুল বাগানের কাছে নামিয়ে দিয়ে তারা অটোরিকশা নিয়ে দ্রুত পালিয়ে যায়।

এ ঘটনায় কিশোরীর মা বাদী হয়ে উপজেলার বি-নান্দিয়ারা গ্রামের আবুল শেখের ছেলে জহুরুল ইসলাম (২৬) ও একই গ্রামের মৃত আবুল সাপুড়ের ছেলে মো: আলামীন হোসাইন মুজিবের বিরুদ্ধে আমিনপুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।

আমিনপুর থানার ওসি (তদন্ত) মঈন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভিকটিমকে নিয়ে ঘটনাস্থল চিহ্নিত করার চেষ্টা করছি। বেশ কিছু বাগান থাকায় মানসিকভাবে বিপর্যস্ত কিশোরীটি ঘটনাস্থল চিহ্নিত করতে পারছে না। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

মন্তব্য করুন

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00