brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

বিছানায় পড়েছিল জ্বরে আক্রান্ত বৃদ্ধের লাশ, চিতায় তুললেন ইউএনও

বিছানায় পড়েছিল জ্বরে আক্রান্ত বৃদ্ধের লাশ, চিতায় তুললেন ইউএনও
epsoon tv 1

জ্বর ও ঠান্ডা নিয়ে ঢাকা থেকে গত শনিবার নড়াইলের কালিয়া উপজেলার চোরখালী গ্রামের নিজ বাড়িতে ফেরেন বিশ্বজিৎ রায় চৌধুরী (৫৫) নামে এক ব্যক্তি। বাড়িতে ফেরার একদিন পর গতকাল রোববার তার মৃত্যু হয়।

বার্তা সংস্থা ইউএনবির খবরে বলা হয়, গতকাল রোববার সকালে বিশ্বজিৎ রায় চৌধুরীকে বিছানায় মৃত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। এ সময় তার লাশের পাশে পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন বা এলাকার কাউকে পাওয়া যায়নি। মৃত বিশ্বজিৎ রায় চৌধুরী ঢাকায় একটি প্রতিষ্ঠানে সিকিউরিটি গার্ড হিসেবে কর্মরত ছিলেন।

খবর পেয়ে কালিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমুল হুদা ও স্থানীয় সাংবাদিক শেখ ফসিয়ারসহ কয়েকজন বিশ্বজিতের লাশ নিজ হাতে চিতায় তুলে সৎকার করেন।

বিশ্বজিতের ভাতিজা প্রবীর রায় চৌধুরী জানান, ঢাকা থেকে আসার পর জ্বর ও ঠান্ডাজনিত সমস্যা দেখা দেওয়ায় বাড়িতে আলাদা একটি ঘরে তার চাচাকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়। সেখানেই তার চাচার মৃত্যু হয়।

ইউএনও মো. নাজমুল হুদা বলেন, ‘রোববার সকালে এক ব্যক্তির জ্বর ও ঠান্ডা নিয়ে মৃত্যুর খবরটি শোনার পর স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা-কর্মচারী ও পুলিশ নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। প্রয়োজনী নিরাপত্তা ব্যবস্থা অবলম্বন করে মৃত ব্যক্তির সৎকারের ব্যবস্থা করি। মৃত ব্যক্তির করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। এছাড়া ওই পরিবারসহ এলাকাজুড়ে লকডাউন পালনের নির্দেশনা দেওয়া হয়েছে।’

epsoon tv 1

Related posts

body banner camera