brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

বিকিনি পরায় মালদ্বীপে ব্রিটিশ পর্যটক আটক

বিকিনি পরায় মালদ্বীপে ব্রিটিশ পর্যটক আটক
epsoon tv 1

আইন অমান্য করে বিকিনি পরে ঘুরে বেড়ানোয় মালদ্বীপের জনপ্রিয় মাফুসির দ্বীপে এক ব্রিটিশ পর্যটককে আটক করেছে পুলিশ। ওই নারীকে গ্রেফতারের ভিডিও সামাজিক মাধ্যমে ঝড় তুলেছে।

আন্তর্জাতিক গণমাধ্যম সূত্রে জানায়, মাফুসির যে দ্বীপ থেকে ওই নারী পর্যটককে গ্রেফতার করা হয়েছে, সেখানে বিকিনি পরার অনুমতি নেই। কারণ, ওই দ্বীপটি নন-রিসোর্ট এলাকা। এজন্য ওই নারীকে গ্রেফতার করা হয়।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, বিচ-টাওয়েল দিয়ে ওই নারীর সারা শরীর ঢেকে দেওয়ার চেষ্টা করছে তিন পুলিশ অফিসার। একইসঙ্গে পুলিশ কর্মকর্তারা ছুটছেন ওই নারীর পিছু পিছু। কিন্তু ওই নারী পর্যটক পুলিশের নাগাল ভেঙে বেরিয়ে যাওয়ার চেষ্টা করছেন।

ব্রিটিশ অ্যাকসেন্টে কথা বলা ওই যুবতী পুলিশকে পালটা হুঁশিয়ারির সুরে চিত্‍‌কার করে বলতে থাকে, আপনারা কিন্তু আমাকে যৌন নিগ্রহ করছেন।

জানা যায়, মালদ্বীপে বিকিনি পরে অবাধ বিচরণের ক্ষেত্রে বিধিনিষেধ রয়েছে। দেশটির হলিডে রিসোর্টগুলি ছাড়া আর কোনও দ্বীপে বিকিনি পরে ঘোরার অনুমতি নেই। এমন নিষেধাজ্ঞা ভাঙায় পুলিশ ওই যুবতীকে গ্রেফতার করে।

এদিকে ওই ব্রিটিশ নারীকে গ্রেফতারের ঘটনায় সমালোচনার মুখে পড়েছে মালদ্বীপ পুলিশ। ইতিমধ্যে নারী পর্যটককে গ্রেফতারের ঘটনায় প্রকাশ্যে দুঃখ প্রকাশ করেছেন মালদ্বীপের পুলিশ কমিশনার মোহাম্মদ হামিদ। এ সময় ব্রিটিশ পর্যটকের সঙ্গে পুলিশের আচরণ সমর্থনযোগ্য নয় বলেও জানান তিনি। খবর ডেইলি মেইল।

epsoon tv 1

Related posts

body banner camera