ব্রেকিং নিউজঃ

বিআরটিসি বাস নিল আরেক নারীর পা

বিআরটিসি বাস নিল আরেক নারীর পা
Content TOP

আবারও বিআরটিসি বাসের চাপায় আতিকুন্নেছা (৫০) নামে এক নারীর পা বিচ্ছিন্ন হয়ে গেছে। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর আবদুল্লাহপুরে এ ঘটনা ঘটে। ওই নারীকে শ্যামলীর ট্রমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসটি জব্দ করেছে পুলিশ। তবে বাসের চালক ও তার সহকারী পালিয়েছে। উত্তরা পূর্ব থানার ওসি নূরে আলম সিদ্দিক বিষয়টি নিশ্চিত করেছেন।http://brandbazaarbd.com/product-category/air-conditioner-air-cooler/carrier-air-conditioner/portable-carrier-air-conditioner/

আতিকুন্নেছার মেয়ের জামাই তারেক হোসেন প্লাবন জানান, তার শাশুড়ি ময়মনসিংহের নান্দাইলে স্বাস্থ্য পরিদর্শক হিসেবে কর্মরত। বাসা উত্তরা ৭ নম্বর সেক্টরে। গতকাল বিকেলে তিনি টঙ্গী এলাকায় যান। সন্ধ্যায় উত্তরায় আসার জন্য আবদুল্লাহপুরে বিআরটিসি বাসে উঠছিলেন। এক পা বাসে রাখামাত্র বাসটি টান দেন চালক। এ সময় তিনি রাস্তায় পড়ে যান। তার বাম পায়ের ওপর দিয়ে বাসের পেছনের চাকা চলে যায়। পরে স্থানীয় লোকজন বাসটি আটক করে। গুরুতর অবস্থায় আতিকুন্নেছাকে উত্তরার বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে তাকে ট্রমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাতে অস্ত্রোপচার করে তার বাম পায়ের গোড়ালির ওপর থেকে কেটে ফেলা হয়েছে।

এপ্রিলে বিআরটিসির একটি বাস ও অপর একটি বাসের প্রতিযোগিতায় পিস্ট হয়ে হাত হারানো রাজীবের এবং বনানীর চেয়ারম্যানবাড়ি এলাকায় বিআরটিসির বাসচাপায় পা হারানোর পর গৃহকর্মী রোজিনা আক্তারের মৃত্যু হয়। এ ছাড়া যাত্রাবাড়ীতে বাসচাপায় প্রাইভেটকার চালক রাসেলের পা বিচ্ছিন্ন হয়ে যায়।

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera