ব্রেকিং নিউজঃ

বার্নাব্যু সাজাতে ৪০০ মিলিয়ন ইউরোর বাজেট রিয়ালের

বার্নাব্যু সাজাতে ৪০০ মিলিয়ন ইউরোর বাজেট রিয়ালের
Content TOP

সান্তিয়াগো ব্যার্নাব্যু স্টেডিয়াম আরো অত্যাধুনিক করার সিদ্ধান্ত নিয়েছে রিয়াল মাদ্রিদ। মাদ্রিদের ৭১ বছর বয়সী স্টেডিয়ামটা সাজানোর কাজ শুরু হবে আগামী মৌসুম থেকে। ২০২২ সাল নাগাদ স্টেডিয়ামের আধুনিকায়নের কাজ শেষ হবে। আর তার জন্য আনুমানিক ৪০০ মিলিয়ন ইউরো বাজেট ধরেছে ক্লাবটি। রিয়াল মাদ্রিদের সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ এমনটাই জানিয়েছেন।

মূল যে স্টেডিয়ামটি আছে তার উচ্চতা আরো ১২ মিটার বাড়ানো হবে। তবে কাজটি জটিল বলেই শেষ হতে সময় লাগবে। রিয়াল সভাপতি বলেন, ‘কাজটি বেশ জটিল। আমরা এরইমধ্যে কিছু কাজ করিয়েছে। কিন্তু নতুন কাজ হাতে নিয়ে শেষ করতে বেশ সময় লাগবে আমাদের।’

রিয়াল মাদ্রিদের সভাপতি পেরেজ স্পেনের সিভিল ইঞ্জিনিয়ারিং কোম্পানির প্রধান নির্বাহি। আর তাই ক্লাবের নিয়ম অনুযায়ী, তিনি তার কোম্পানির অধীনে স্টেডিয়াম আধুনিকায়নের কাজ করাতে পারবেন না। লস ব্লাঙ্কোসরা ক্লাবের মধ্যে ব্যবসা আনতে চান না বলে জানিয়েছেন রিয়াল সভাপতি।

নতুন করে স্টেডিয়াম আধুনিক হলে এর সুন্দর্য বাড়বে। আধুনিক করা হবে স্টেডিয়ামের ভেতরেও। তাছাড়া স্টেডিয়ামে অত্যাধুনিক মানের হোটেল তৈরি করা হবে। জায়গা বাড়ানো হবে স্টেডিয়ামের বাইরেও।

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera