brandbazaar globaire air conditioner

বরিশালে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত

বরিশালে বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত
epsoon tv 1

জামাল কাড়াল বরিশাল প্রতিনিধি।


বরিশালে বিএমপি বিক্ষোভ সমাবেশে অনুষ্টিত হয় ১৩ ই জানুয়ারী বুধবার সকাল ১১টায় দলীয় কার্যালায়ের সামনে এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও বরিশাল মহানগর বিএনপি সভাপতি এ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ার।, তিনি বক্তব্যতে বলেন সরকার গনতন্তর বিশ্বাস করেনা বলেই দেশের মানুষকে নির্বাচনের বাহিরে রেখে বর্তমান ভোটার বিহীন অবৈধ সরকার।


সরকার এক পদ্ধা সেতু দেখিয়ে দেশের  জনগনের মৌলিক ভোটের অধিকার কেড়ে নিয়ে শেখ হাসিনার সরকার শেখ মুজিবুর রহমানের আওয়ামীলীগের সংবিধান লংগন করে ক্ষমতা দখল করে দেশের সম্পদ অর্থ ভাগ-বাটোয়ারার মাধ্যমে লুঠে পুঠে খাচ্ছে।

এই সরকার আজ দেশের আইনের শাষন,বিচার বিভাগকে নিয়ন্ত্রন করে দেশটাকে কারাগার বানিয়ে শাষন করে যাচ্ছে। সরোয়ার আরো বলেন আজ দেশের প্রতিটি সিমান্তে এদেশের সাধারন মানুষগুলোকে গুলি করে হত্যা করছে সরকার তার গদি রক্ষা ও নিজের স্বার্থের জন্য কিছুই বলছে না। আরো বলেন সরকার নির্বাচনে কারচুপি করে আজ দেশে স্বৈরাচারী কায়দায় দেশ শাষন করার মাধ্যমে দেশের জনগণকে আতংকগ্রস্থ করে রেখেছে। ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে দায়েরকৃর্ত বানোয়াট ভিত্তিহীন ও রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত মামলায় গ্রেফতারী পরোয়ানা জারী করার প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচি অংশ হিসাবে সকার।


এসময় আরো বক্তব্য রাখেন মহানগর সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান খান ফারুক, সৈয়দ আহসান কবির হাসান,ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়াউদ্দিন সিকদার জিয়া, মহানগর শ্রমিকদল সাধারন সম্পাদক ফয়েজ আহমেদ খান, যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ আকবর হোসেন পাঠান, যুগ্ম সহ-সাধার সম্পাদক আনয়ারুল হক তারিন প্রমুখ।।


epsoon tv 1

Related posts

body banner camera