ফেসবুক নিয়ে বিপাকে ন্যান্সি

ফেসবুক নিয়ে বিপাকে ন্যান্সি
Content TOP

জনপ্রিয় সংগীত শিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি বেশ কয়েকদিন ধরেই বিরক্ত। তার কিরক্তিটা তার নামে বেশ কয়েকটি ফেক ফেসবুক অ্যাকাউন্ট নিয়ে। এমন কারণে তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট দীর্ঘদিন ধরেই বন্ধ করে রেখেছেন। কেবল নিজের নামে একটি ফেসবুক পেজ চালাচ্ছেন। আর সেখানেই নিজের সংগীতসহ বিভিন্ন কর্মকাণ্ডের আপডেট দিচ্ছেন ন্যান্সি।

কিন্তু পেজ চালানোর পরোও তিনি ভুয়া অ্যাকাউন্ট নিয়ে বেশ বিপাকে। ভুয়া ফেসবুক আইডি ও পেজের সংখ্যা উল্লেখযোগ্যহারে বাড়ছে এ গায়িকার। ফেসবুকে তাকে খুঁজলেই পাওয়া যায় তার নামে অসংখ্য একাউন্ট ও পেজ। আর এসব আইডি নিয়ে বেশ চিন্তিত। নানা ধরনের অনাকাঙ্ক্ষিত ঘটনার সৃষ্টি হতে পারে বলেও আশঙ্কা করছেন তিনি।

এ প্রসঙ্গে ন্যান্সি বলেন, আমি ফেক আইডির কারণে আমার আইডি বন্ধ করে দিয়েছি। এখন আমার ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে পেজের মাধ্যমে যোগাযোগ রক্ষা হয়। কিন্তু তারপরও আমি এই সমস্যায় ভুগছি। আমি সবাইকে ফেক আইডি সম্পর্কে সাবধান থাকতে বলবো। বিভ্রান্ত না হওয়ার অনুরোধ থাকলো। আর আবারও বলছি আমার ফেসবুক আইডি নেই। শুধু পেজই চালাচ্ছি এখন।

তিনি আরো বলেন, আমি ফেক আইডি নিয়ে বিপাকে থাকলেও সবসময় সতর্ক থাকি। আমার পেজটির মাধ্যমে আমার স্রোতাদের বিষয়টি জানিয়ে দিয়েছি। অন্যকোনো আইডির মাধ্যমে যেন তারা প্রতারণার শিকার না হন। আর আমি আশা করবো আমার নামে যারা ফেক আইডি ব্যবহার করছেন তারা কোনো ধরণের অপৃতিকর ঘটনা ঘটাবেন না।

ন্যান্সি বর্তমানে ব্যস্ত সময় পার করছেন নতুন গান নিয়ে। এরইমধ্যে বেশ কয়েকটি নতুন গানের কাজ শেষ করেছেন। পাশাপাশি স্টেজ শো করছেন। সামনে দেশের বাহিরে শো করার কথাও আছে তার।

Content TOP

Related posts

body banner camera