ব্রেকিং নিউজঃ

ফের তৃণমূলের প্রার্থী হলেন দেব

bodybanner 00

ঘাটালে ফের তৃণমূলের প্রার্থী হলে দেব। মঙ্গলবার মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জি ঘাটাল কেন্দ্র থেকে দেবের নাম ঘোষণা করার পর থেকেই ঘাটালের তৃণমূলের দলীয় কার্যালয়গুলোতে সাজসাজ রব পড়ে যায়। তবে প্রার্থীর নাম ঘোষণার আগে থেকেই তৃণমূল নেতাকর্মীরা ভোটের কাজ শুরু করে দিয়েছিলেন। বাকি ছিলো নেত্রীর নাম ঘোষণা করা। দ্বিতীয়বার প্রার্থী হিসেবে অভিনেতা দেবকে (দীপক অধিকারী) পেয়ে খুশি ঘাটালের মানুষও।

২০১৪ লোকসভা নির্বাচনে প্রথমবার এই ঘাটাল কেন্দ্র থেকেই প্রার্থী হয়েছিলেন দেব। রোড শো থেকে মিছিল, মিটিং সবেতেই ছিল উপচে পড়া ভিড়। মঙ্গলবার তৃণমূলের প্রার্থী তালিকায় ঘাটাল কেন্দ্রের প্রার্থী হিসাবে তার নাম দেখে খুশি ঘাটালের তৃণমূল নেতাকর্মী থেকে সাধারণ মানুষও।

গতবার এই কেন্দ্র থেকে প্রতিদ্বন্দ্বিতা করে তিনি ৩ লক্ষ ৫৩ হাজার ভোটে জয়ী হয়েছিলেন। তার বিরুদ্ধে বামফ্রন্টের প্রার্থী ছিলেন সিপিআইয়ের সন্তোষ রানা। এ ছাড়া ওই কেন্দ্রে কংগ্রেসের হয়ে দাঁড়িয়েছিলেন মানস ভুঁইয়া। এবার মানসবাবু মেদিনীপুর কেন্দ্রে তৃণমূলের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। গতবার দেবের বিরুদ্ধে বিজেপির প্রার্থী হয়েছিলেন মুহম্মদ আলম। এই লোকসভা কেন্দ্রের ঘাটাল, দাসপুর, কেশপুর, পাঁশকুড়া (পশ্চিম), সবং, পিংলা, ডেবরা এই সাতটি বিধানসভার সবকটিতেই লিড ছিল তৃণমূল প্রার্থী দেবের।

Facebook Comments

Related posts

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bodybanner 00