brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

ফুচকাওয়ালাকে বিয়ে করবেন পড়শি!

ফুচকাওয়ালাকে বিয়ে করবেন পড়শি!
epsoon tv 1

চ্যানেল আইয়ের ‘ক্ষুদে গানরাজ’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন পড়শি। তিনি ফুচকা খেতে ভীষণ পচ্ছন্দ করেন। করোনার কারণে তিনি অনেকদিন ফুচকা খেতে পারেননি। আর তাই তিনি তার মাকে মজার ছলেই বলেছেন ফুচকাওয়ালাকে বিয়ে করবেন! যেন ফুচকা খেতে কোনো সমস্যা না হয়। একটি জাতীয় দৈনিকে এমনটায় জানিয়েছেন পড়শি। 

ফুচকার প্রতি দূর্বলতা প্রচুর তার। এ বিষয়ে তিনি জানান, ফুচকার লোভ দেখিয়ে যে কেউ তাকে বশ করতে পারে। ফুচকা এতটায় প্রিয় যে যেকেউ যোকোনো সময় ফুচকার কথা বললেই না খাওয়া পর্যন্ত অন্যকিছুতেই মন আর

ছোট বেলা থেকে নাচের প্রতি আগ্রহী হয়ে নাচ শেখেন পড়শি। পরবর্তীতে ক্লাসিক্যাল সংগীত শেখা শুরু করেন। ২০০৭ সালে সরকারিভাবে আয়োজিত ‘কমল কুড়ি’ নামক সংগীত প্রতিযোগিতায় দেশের গান বিভাগে বিজয়ী হন তিনি। ২০০৮ সালে চ্যানেল আইয়ের ‘ক্ষুদে গানরাজ’ নামক গানের প্রতিযোগিতায় ২য় রানার আপ হন তিনি।

২০০৮ সালে ‘ক্ষুদে গানরাজ’-এ ২য় রানার আপ হওয়ার মাধ্যমে মূলত সঙ্গীত কর্মজীবন শুরু করেন। ২০০৯ সালে তিনি তার একক অ্যালবাম ‘পড়শি’র কাজ শুরু করেন। প্রথম অ্যালবামের পর পড়শির দ্বিতীয় ও তৃতীয় অ্যালমাব প্রকাশ পায়। সিনেমার প্লেব্যাকেও গেয়েছেন তিনি।

 

 

 

 

 

epsoon tv 1

Related posts

body banner camera