brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

ফাইনালে টস জিতলো খুলনা – আগামির সময়

ফাইনালে টস জিতলো খুলনা – আগামির সময়
epsoon tv 1

ভারতের পশ্চিমবঙ্গের বনগাঁ শহরের আবাসিক হোটেল থেকে একজন বাংলাদেশি নারীর মরদেহ উদ্ধার করেছে স্থানীয় পুলিশ। গলায় ওড়না পেঁচিয়ে তাকে খুন করা হয়েছে বলে ধারণা করছে স্থানীয় পুলিশ। ওই ঘটনার পর থেকে ওই নারীর স্বামী নিখোঁজ।

সময় নিউজকে এ তথ্য জানিয়েছে স্থানীয় পুলিশ। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুরে বনগাঁ শহরের একটি হোটেলে এ ঘটনা ঘটে। নিহত আসমা বেগমের (৪০) মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বনগাঁ মহকুমা হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। আসমা বেগমের বাড়ি যশোর জেলায়।

আসমার স্বামী আবদুল কাসেম ওইদিন সকালে পেট্রাপোল দিয়ে বাংলাদেশে পালিয়েছে বলে জানিয়েছে ভারতীয় পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, স্ত্রীর বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে বলে কাসেম সন্দেহ করতো। যা নিয়ে নিজেদের মধ্যে অশান্তি চলছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার বাংলাদেশ থেকে বৈধ পাসপোর্ট-ভিসা নিয়ে আসমা, কাসেম এবং মনোয়ারা বেগম নামে তিনজন পেট্রাপোল সীমান্ত দিয়ে ভারতে যান। তারা বনগাঁ শহরের একটি হোটেলে ঘর ভাড়া নিয়েছিল। সকলের বাড়ি বাংলাদেশের যশোর জেলার কোতোয়ালি থানার হাসপাতালপাড়া এলাকায়।

পুলিশ জানিয়েছে, হোটেলের তিন তলায় দু’টি ঘর ভাড়া নিয়েছিল পরিবারটি। একটি ঘরে আসমা এবং তার খালা মনোয়ারা ছিলেন। অন্য ঘরে কাসেম একা ছিলেন।

 

 

 

 

epsoon tv 1

Related posts

body banner camera