ফটিকছড়িতে প্রজন্ম রায়পুরের ফুটবল টুর্ণামেন্ট’র ফাইনাল খেলা ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন

ফটিকছড়িতে প্রজন্ম রায়পুরের ফুটবল টুর্ণামেন্ট’র ফাইনাল খেলা ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন
Content TOP

নিজস্ব প্রতিবেদক, দৈনিক আগামীর সময়:

উপজেলার লেলাংয় ইউনিয়নের সামাজিক ও ক্রীড়া সংগঠন প্রজন্ম রায়পুর কর্তৃক আয়োজিত আন্ত ফুটবল টুর্ণামেণন্ট’র ফাইনাল ও পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান গত শনিবার (২২ সেপ্টেম্বর) বিকালে স্থানীয় মাঠে অনুষ্ঠিত। সমাজপতি জাহেদুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ১৩ নং লেলাং ইউপি’র সাবেক প্যানেল চেয়ারম্যান ও সমাজসেবক সরোয়ার হোসেন, প্রধান আলোচক ছিলেন ফটিকছড়ি খেলোয়াড়েরা সমিতির সাংগঠনিক সম্পাদক ও ব্যাবসায়ী জাবেদ হোসেন এরশাদ, বিশেষ অতিথি ছিলেন সাবেক ইউপি সদস্য ইউনুচ, ক্রীড়ানুরাগী ও ব্যাবসায়ী মোস্তাফা কামাল, সমাজপতি দিদারুল আলম, জিপিএইচ ইস্পাতের বিক্রয় ও বিতরণ বিভাগের বিভাগীয় প্রধান জাহেদ আল আজবা, তৌহিদুল ইসলাম, শাহনগর প্রগতি সংঘের সাধারণ সম্পাদক মোস্তাফা কামরুল, সেলিম, ইমতিয়াজ, মিলন, হাসান, রানা, সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি আজিজ প্রমুখ।

সংগঠনে সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেনের সঞ্চালনায় সরোয়ার হোসেন বলেন, খেলাধুলা যুব সমাজকে বিপথগামী হওয়া থেকে রক্ষা করে, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ থেকে দূরে রাখে। যুবসমাজকে যদি আমরা ক্রীড়ার সঙ্গে সম্পৃক্ত করতে পারি, তাহলে সহজেই এ দেশ থেকে সন্ত্রাস ও জঙ্গিবাদ নির্মূল করা যাবে। তিনি আরো বলেন যুবসমাজকে খেলাধুলার পাশাপাশি মানবতার কাজে এগিয়ে আসতে।

খেলায় রায়পুর ক্রীড়াচক্রকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন রায়পুর মোহামেডান। ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের সজিব ও ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন একই দলের সোহেল। খেলাশেষ চ্যাম্পিয়ন ও রানার আপ দলকে ট্রপি সহ নগদ প্রাইজমানি প্রদান করা হয়।

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera