ব্রেকিং নিউজঃ

প্রেমিকের সঙ্গে থাকা কোন ভিডিও প্রকাশ করলেন সুস্মিতা?

প্রেমিকের সঙ্গে থাকা কোন ভিডিও প্রকাশ করলেন সুস্মিতা?
Content TOP

একজন ৪২। অন্যজন ২৭। ২৭ রয়েছেন নীচে। পা দুটো ওপরে তোলা। সেই পায়ের ওপর রয়েছে ৪২-এর শরীর। হাতে হাত। কয়েক মুহূর্ত পর হাত ছেড়ে কাঁধের দু’পাশে ছড়িয়ে দিলেন ৪২। ফ্রেমবন্দি হল মুহূর্ত।

৪২ অর্থাৎ সুস্মিতা সেন। আর ২৭, তার প্রেমিক রোমান শল।

আনন্দবাজার পত্রিকার খবরে বলা হয়, মডেল রোমান শলের সঙ্গে প্রেমের সম্পর্কের কথা প্রকাশ্যে স্বীকার করেছেন সুস্মিতা। সদ্য রোমানের সঙ্গে জন্মদিন সেলিব্রেট করেছেন। দু’জনের একান্ত মুহূর্তের ছবি একাধিকবার শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

এবার সুস্মিতা একটি ভিডিও শেয়ার করেছেন ওয়েব মিডিয়ায়। যেখানে রোমানের সঙ্গে তিনি যেভাবে শুট করেছেন, তাতে নায়িকার ফিটনেসের বাহবা দিচ্ছেন বলিউড ইন্ডাস্ট্রির একটা বড় অংশ।

সুস্মিতা লিখেছেন, ‘শুধুমাত্র সঙ্গ দেওয়া ভালবাসার পূর্ব শর্ত হতে পারে না। ভালবাসা একটা শিখরে পৌঁছনোর মতো, কোনও লক্ষ্যপূরণের মতো। ভালবাসা একসঙ্গে থাকার একটা আধ্যাত্মিক স্তর।’

এর আগেও সুস্মিতা সেনের সঙ্গে রণদীপ হুদা, বিক্রম ভাটের সম্পর্ক নিয়ে গুজব রটেছিল। কিন্তু ব্যক্তিগত জীবন নিয়ে সুস্মিতা খুব একটা মুখ খোলেন না। অথচ রোমানের সঙ্গে নিজের সম্পর্কের কথা প্রকাশ্যেই জানিয়েছেন। আবার এখনই যে বিয়ে নয়, সে ইঙ্গিতও দিয়েছেন প্রকাশ্যেই।

Content TOP

Related posts

Leave a Reply

body banner camera