brandbazaar globaire air conditioner
ব্রেকিং নিউজঃ

প্রেমিকার আত্মহত্যা চেষ্টা, হাসপাতালে বিয়ের পরই পালালেন প্রেমিক

প্রেমিকার আত্মহত্যা চেষ্টা, হাসপাতালে বিয়ের পরই পালালেন প্রেমিক
epsoon tv 1

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার শারীরিক সম্পর্ক করার পর বিয়ে না করায় আত্মহত্যার চেষ্টা করেন এক তরুণী। হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় প্রেমিককে বাধ্য করা হয় বিয়ে করতে। বিয়ে করেনও তিনি। তারপরই হাসপাতাল থেকে পালিয়ে যান ওই যুবক। সম্প্রতি এ ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্রের পুনেতে।

এ ঘটনায় পুলিশ জানায়, আত্মহত্যার চেষ্টার পরে হাসপাতালে ভর্তি করা হয় তরুণীকে। তারপরে তরুণীর বাড়ির লোকজন তার প্রেমিককে ধরে নিয়ে আসেন হাসপাতালে। সেখানেই তিনি তাকে বিয়ে করতে বাধ্য হন। অবশ্য বিয়ের পরেই পালিয়ে যান ওই যুবক।

এ ঘটনার পরই ওই তরুণী থানায় তার প্রেমিকের নামে ধর্ষণের অভিযোগ দায়ের করেছেন। তদন্তকারী অফিসার প্রকাশ রাঠোর জানিয়েছেন, সুরজ নালওয়াডে নামের ওই যুবকের বিরুদ্ধে ইন্ডিয়ান পেনাল কোডের ৩৭৬ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। ওই যুবকের খোঁজ শুরু করেছে পুলিশ।

তরুণী জানিয়েছেন, সুরজ নালওয়াডে তার সঙ্গে জোর করে শারীরিক সম্পর্ক স্থাপন করেন। সুরজ প্রতিশ্রুতি দিয়েছিলেন তিনি বিয়ে করবেন। তাই তাকে বিশ্বাস করেছিলেন ওই তরুণী। সুরজ তার বিশ্বাস ভেঙেছেন বলে অভিযোগ করেছেন তরুণী। তিনি নিচু জাতের বলে তাকে বিয়ে করতে চাননি সুরজ।

epsoon tv 1

Related posts

body banner camera